অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন আওয়ামী এমপি একরামুল করিম

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি:
জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় নিজ কৃতকর্মের জন্য সকলের কাছে ক্ষমা চাইলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

তিনি বলেন, আমার ওপর অনেকেই মনে কষ্ট রাখতে পারেন, কিন্তু আমার সকল ভুলত্রুটির জন্য আমি সকলের নিকট ক্ষমা প্রার্থনা করছি। এসময় বিএনপির তান্ডবের বিরুদ্ধে ডাকা সমাবেশে অংশ নিতে বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের মাধ্যমে জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে আহবান জানান এমপি একরামুল করিম চৌধুরী।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) জেলা শহরে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের বর্ধিত সভায় এ ক্ষমা প্রার্থনা করেন তিনি।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগের চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি অনুমোদনের পর এই প্রথম বর্ধিত সভায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাংসদ একরামুল করিম চৌধুরী।

সভায় জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও শহীদ উল্যাহ খান সোহেলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আজকে আমাদের মনটা আনন্দে ভরে উঠেছে। বর্ধিত সভায় সকল সংসদ সদস্যরা উপস্থিত হয়েছেন। আমাদের গর্ব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপনাদের সালাম দিয়েছেন। মতের অমিল থাকতে পারে কিন্তু একসাথে কাজ করতে পারি। তৃণমূলের সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগকে শক্তিশালী করা হবে।

সভায় নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, ২ আসনের সংসদ সদস্য মোর্শেদ আলম, ৩ আসনের মামুনুর রশীদ কিরণ, ৪ আসনের একরামুল করিম চৌধুরী, ৬ আসনের আয়েশা ফেরদাউসসহ আহ্বায়ক কমিটির ৮৪ সদস্যের মধ্যে ৮৩ জন সদস্য উপস্থিত ছিলেন।