অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চবিতে ফের শিক্ষার্থীকে মারধর করলো ছাত্রলীগ

0

চবি প্রতিনিধি:

.

চাঁদা না পেয়ে এক শিক্ষার্থীকে মারধর এবং পরবর্তীতে বহিষ্কারের ঘটনার দুই দিন না পেরোতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আবারো এক শিক্ষার্থীকে  মারধর করেছে ছাত্রলীগের দুই নেতা।

বৃহস্পতিবার বিকেলের দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম রুবেল শাহ এবং সে বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ছাত্র বলে জানা যায়।

সুত্র মতে জানা যায় যে, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুইজন নেতা রুবেল শাহকে শাহ আমানত হলের একটি কক্ষে আটক রেখে মারধর ও চাঁদা দাবি করে। খবরটি বিশ্ববিদ্যালয় প্রশাসন জানতে পারলে তাৎক্ষণিক কয়েকজন সহকারি প্রক্টর ঘটনাস্থল উপস্থিত হয়।

প্রক্টরদের উপস্থিতির খবর পেয়ে তারা ঐ ছাত্রকে ছেড়ে দেয় এবং পরে হলের সামনে থেকে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর হেলাল উদ্দিন বলেন, রুবেল শাহ নামের একজন ছাত্রকে মারধর ও চাঁদা দাবির ঘটনা ঘটেছে বলে আমরা জেনেছি। তবে আমরা এখনো জড়িতদের নাম পাইনি। ভোক্তভোগী শিক্ষার্থীর সাথে কথা বলে জড়িতদের খুজে বের করে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হওয়া হবে।

এর আগে গত মঙ্গলবার (০৩ জানুয়ারি) দুপুরে ফিজিক্যাল এডুকেশন এ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগের শিক্ষার্থী ও জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্ব করা বক্সার মোনায়েবুর রহমান খান নিজ বিভাগের কাজ শেষ করে বন্ধুর সাথে দেখার জন্য এফ রহমান হলে গেলে সেখানে ছাত্রদল নেতা সালাহ উদ্দিন উজ্জ্বল ও তার অনুসারীরা হলের ২১২ নং কক্ষে আটকে রেখে তাকে মারধর করে।