এক নারী ও তার ভাই আটক

আনোয়ারায় পরকিয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রাণ গেল ইমামের!

0
রহস্যজনক মৃত মাওলানা মো. ইলিয়াছ

পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে চট্টগ্রামের আনোয়ারায় মাওলানা মো. ইলিয়াছ (৩২) নামে মসজিদের এক ইমামের রহস্যজনক মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার রায়পুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড গহিরা থেকে মূমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এঘটনায় এক নারীসহ ২ জনকে আটক করেছে পুলিশ।  সম্পর্কে তারা ভাইবোন বলে জানা গেছে।

নিহত ইলিয়াছ বাঁশখালী উপজেলার গন্ডামারা এলাকার আব্দুল আলিমের পুত্র। পুলিশের ধারণা পরকীয়া জনিত কারনে তার মৃত্যু ঘটেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আনোয়ারা থানা সূত্রে জানা যায়, ইলিয়াছ গহিরার একাটি জামে মসজিদে ইমামতি করতেন এবং পাশাপাশি একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন। এসময় স্থানীয় দুই সন্তানের এক জননীর সাথে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে।

বিষয়টি সমাজে জানাজানি হলে ওই মহিলার স্বামী তাকে তালাক দেয় এবং ইমাম সাহেবকে গত এক বছর বছর পূর্বে বিদায় করে দেয়।

বুধবার ২১ সেপ্টেম্বর ইলিয়াছ ও ওই মহিলা ফোনালাপের মাধ্যমে বাঁশখালী থেকে গহিরায় চলে আসে। আর বৃহস্পতিবার সকালে ইলিয়াছের মৃত দেহ পাওয়া যায়।

তবে স্থানীয়রা জানায়, ইলিয়াছ ওই মহিলার সাথে রাগারাগী করে রাতে বিষপান করেছে। পরে পূর্ব গহিরা ফকির হাট বাজারের পাশে সকালে মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়াজনিত কারণে তার মৃত্যু ঘটেছে। ঘটনায় জড়িত সন্দেহে জান্নাতুল মাওয়া নিপা নামে এক মহিলা এবং মহিলার ভাইসহ ২জনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। থানায় মামলার প্রস্ততি চলছে।

কোন মন্তব্য নেই