অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

0
নিহত আশরাফ উদ্দিন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানার অক্সিজেন মোড়ে বাসের ধাক্কায় আশরাফ উদ্দিন (ওমর শরীফ) নামে সাবেক এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। নিহত আশরাফ উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন।

রবিবার রাত ১০টার দিকে এঘটনা ঘটে।

তার বাড়ী হাটহাজারী থানার অন্তর্গত আমানবাজার এলাকায়। গভঃ কমার্স কলেজ, চট্টগ্রাম থেকে এম.বি.এ শেষ করে গত বছরের শেষের দিকে ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকে কর্মরত ছিলেন।

স্থানীয় চিকিৎসক ডা. ইউসুফ মিয়া জানান, গতকাল চন্দনাইশ থেকে মোটর সাইকেল চালিয়ে হাটহাজারী নিজের বাড়িতে ফিরছিলেন তিনি। রাত নয়টার দিকে অক্সিজেন মোড় এলাকায় একটি বাস তার মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির েইনচার্জ জহিরুল ইসলাম জানান, হাসপাতালে আনার পর রাত ১০টার দিকে আশরাফ উদ্দিন নামে এক যুবককে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তিনি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন।

আজ সোমবার দুপুর ২টায় আমানবাজার নজু মিয়া হাইস্কুল মাঠে তার জানাযার নামায অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে উত্তর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সামাজিক সংগঠন আলোকিত সমাজ সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও সদস্যরা গভীর শোক প্রকাশ করেন।