অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ দুর করতে মাহফিল অগ্রণী ভূমিকা পালন করতে পারে -এমপি দিদার

0

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

.

জঙ্গীবাদ, সন্ত্রাসবাদসহ সমাজ থেকে সকল প্রকার অপরাধ প্রবনতা দুর করতে ঈমাম মোয়াজ্জিমদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে উল্লেখ্য করে সীতাকুণ্ড থেকে নির্বাচিত সরকার দলীয় সাংসদ আলহাজ্ব দিদারুল আলম বলেছেন, পবিত্র ইসলাম ধর্মে জঙ্গিবাদের কোন স্থান নেই। তাই মিলাদ মাহফিলসহ বিভিন্ন ধর্মীয় আলোচনার মাধ্যমে আলেম ওলেমা ও ইমামরা জঙ্গীবাদের বিরুদ্ধে সাধারণ মানুষকে সচেতন করে তুলতে পারে।

তিনি আজ শুক্রবার রাতে সীতাকুণ্ড উপজেলার ৮ নং সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়াস্হ ফুলতলা বাইতুল আমান নূরানী মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণ ও বাইতুল আমান জামে মসজিদের বার্ষিক মিলাদ মাহ্ফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট সমাজ সেবক নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী ও মিলাদ মাহফিলে প্রধান বক্তা হিসাবে উপস্হিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, শিক্ষাবিদ, মুফাচ্ছির পরিষদের চট্টগ্রাম বিভাগীয় সেক্রেটারী হযরত মাওলানা প্রফেসর ড.আলী হোসাইন।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সাবেক চেয়ারম্যান নুর উদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর চৌধুরী, উত্তর জেলা আওয়ামীলীগ সদস্য মো: ইদ্রিস, শ্রমিক নেতা কামাল উদ্দীন, মাহবুবুল আলম, মোহাম্মদ রবিউল হক, ডা: কাজী মোঃ হারুন সিদ্দিকী। সোনাইছড়ি ইউপি আ:লীগ সদস্য মো: ইউচুপ।

অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম (বড় মাদ্রাসা)র মুহাদ্দিস হযরত আল্লামা আশরাফ আলী নিজামপুরি, মাওলানা রহমতুল্লাহ, মাওলানা জসিম উদ্দীন, আলহাজ্ব হযরত মাওলানা আবদুল হালীম হিলালী।