অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মাহমুদা ডলির সম্পাদন নতুন অনলাইন “দেশ জনতা ডটকম”

1
.

সত্যের মুখোমুখি প্রতিক্ষণ’ এই স্লোগান ধারণ করে যাত্রা শুরু করছে নতুন অনলাইন সংবাদপত্র দেশ জনতা ডটকম (www.deshjanata.com)। সাহসী সাংবাদিক মাহমুদা ডলির সম্পাদনায় দেশ জনতা ডটকম এর আত্মপ্রকাশ।

আজ বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি অডিটোরিয়ামে ‘দেশ জনতা ডটকমের’ শুভ উদ্ধোধন ঘোষণা করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা।

প্রধান অতিথির বক্তব্যে সাখাওয়াত হোসেন বাদশা দেশ জনতা ডটকমের সাফল্য কামনা করে বলেন অনলাইন সাংবাদিকতা এখন অনেক চ্যালেঞ্জের। এসব চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশ জনতা ডটকম সামনের দিকে এগিয়ে যাবে।

তিনি তথ্য প্রযুক্তি আইন এর ৫৭ ধারার সমালোচনা করে বলেন, এটা অনলাইন সংবাদপত্রের জন্য একটা ফাঁদ। এই ফাঁদ থেকে নিজেদের রক্ষা করে অনলাইন সাংবাদিকদের পথ চলতে হবে।

.

উদ্ধোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন এর সভাপতি আবু সালেহ আকন বলেন তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারা বা অন্য কালো আইন আগেও ছিল ভবিষ্যতেও থাকবে। তারপরও সাংবাদিকদের সত্যের পথে থেকে মুন্সিয়ানা দেখিয়ে চলতে হবে।

উদ্ধোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোরসালিন নোমানী, সাংগঠনিক সম্পাদক জিলানী মিল্টন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কামাল, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সারোয়ার আলম, যুগ্ন সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক নয়ন মুরাদ এবং দেশ জনতা ডটকমের সম্পাদক মাহমুদা ডলি প্রমুখ।

১ টি মন্তব্য
  1. Mahmuda Doly বলেছেন

    thank u very much