অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাংবাদিক শিমুল হত্যাকারী পৌর মেয়র মিরু গ্রেফতার

0
.

দৈনিক সমকাল প্রতিনিধি সিরাজগঞ্জের শাহাজাদপুরে সাংবাদিক আব্দুল হাকিম শিমুলকে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত সিরাজগঞ্জের পৌর মেয়র হালিমুল হক মিরুকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার রাতে রাজধানীর শ্যামলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে পুলিশ নিশ্চিত করেছে। তাকে রাতেই সিরাজগঞ্জে নেয়া হচ্ছে।
এ তথ্য নিশ্চিত করে রবিবার ডিএমপি মিডিয়া ও পাবলিক রিলেশন উপ কমিশনার মাসুদুর রহমান জানান, সিরাজগঞ্জের জেলা পুলিশের একটি টিম শ্যামলীর একটি বাসা থেকে মিরুকে আটক করে নিয়ে যায়।
উল্লেখ্য গত বৃহস্পতিবার শাহজাদপুর উপজেলার মনিরামপুরে আওয়ামী লীগের দু’পক্ষের নেতাকর্মীদের সংঘর্ষ ও গোলাগুলির সময় খবর সংগ্রহ করতে গিয়ে শাহজাদপুরের আওয়ামী লীগ-সমর্থিত মেয়র হালিমুল হক মিরুর শটগানের গুলিতে আহত হন দৈনিক সমকাল-এর প্রতিনিধি আব্দুল হাকিম।
মাথা ও মুখে গুলিবিদ্ধ হাকিমকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরের দিন ঢাকায় আনার পথে সিরাজগঞ্জের হাটিকুমড়ুল এলাকার সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালে মৃত্যু হয় তার।