অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে ৯ বছরের শিশুকে ধর্ষণ করল টেক্সী চালক

0

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

ছবি: প্রতিকী

চট্টগ্রাম মহানগরী থেকে বোয়ালখালীতে এনে চাকু দেখিয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে মো. লিটন নামের এক সিএনজি চালক। শিশুটি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে ভর্তি রয়েছে।

এ ঘটনায় বোয়ালখালী থানায় গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করা করেছেন বলে জানিয়েছেন বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী।

তিনি জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের মাধ্যমে বাদীর এজাহার পেয়ে থানায় (মামলা নং-০৭) নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী) ২০০৩ এর ৯(১) রুজু করা হয়েছে। ধর্ষককে গ্রেফতারে অভিযান চলছে।

স্থানীয়রা জানায়, ধর্ষক লিটন (২৯) উপজেলার পূর্ব গোমদন্ডী দেয়ামরা বাড়ীর মো. বদি আলমের প্রথম ঘরের সন্তান। সে বিয়ে করে গোমদন্ডীর বহদ্দার পাড়া এলাকায় ভাড়াবাসায় বসবাস করছে। এছাড়া লিটনের সংসারে একটি সন্তানও রয়েছে।

ঘটনার শিকার শিশুটি নগরীর কালামিয়া প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণিতে পড়ালেখা করে জানিয়ে শিশুটির মা জানান, গত (৬ ফেব্রুয়ারি) সোমবার সন্ধ্যা ৭টার দিকে ভাত খাওয়া নিয়ে রাগ করে। এরপর ঘর থেকে বের হয়ে নগরীর কাপ্তাই রাস্তার মাথায় চলে যায়।

এক সিএনজি চালক তার গাড়িতে করে বোয়ালখালী নিয়ে গিয়ে পূর্ব গোমদন্ডীর রেল স্টেশন এলাকার উত্তর পার্শ্বের একটি জঙ্গলে ধর্ষণ করে। এসময় শিশুটিকে চাকু দেখিয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেয় জানিয়ে শিশুটির মা আরো জানান, ধর্ষণের পর নগরীর কাপ্তাই রাস্তা মাথা শিশুটিকে পেয়েছে জানিয়ে আবু তাহের নামের এক দারোয়ানকে বুঝিয়ে দিয়ে সিএনজি চালক লিটন চলে যায়।

দারোয়ান আবু তাহের পরদিন (৭ ফেব্রুয়ারি) মঙ্গলবার সকালে কাপ্তাই রাস্তার মাথা আসার গাড়িতে তুলে দিলে সে বাসায় ফিরে আসে। এরপর সে ঘটনার বিস্তারিত জানায়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে তারা ওসিসি ওয়ার্ডে ভর্তি করায়।

জানা গেছে, শিশুটির মা নগরীতে পোশাক শ্রমিকের কাজ করেন। তার স্বামী দ্বিতীয় বিয়ে করায় তিনি নগরীর চাঁন্দগাও থানাধীন সিএন্ডবি এলাকার ইউসুফ কলোনীতে আলাদা ভাড়াবাসায় দুই সন্তান নিয়ে বসবাস করছেন। তার স্বামীর বাড়ী বোয়ালখালী উপজেলার কানুনগোপাড়া এলাকায় বলে স্থানীয়রা জানিয়েছেন।