অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৪ দিনের বিক্রি হয়েছে ৪শ ৬০ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট

1
.

শেষ হয়েছে ৪ দিনের ৪ দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ (আবাসন মেলা)। শেষ দিনে শনিবার রাত পর্যন্ত ভীড় লেগেছিল পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু’র মোহনা হল।

৪ দিনের এ মেলায় এবার ৪শ ৬০ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বিক্রি হয়েছে বলে জানিয়েছেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

তিনি বলেন- দেশের আবাসন খাতের মন্দাভাব কাটিয়ে আবার আবসন শিল্পের সুদিন ফিরে আসছে। যার প্রত্যক্ষ প্রতিফলন এবারের রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার। ফেয়ারের ৪ দিন ক্রেতা দর্শনর্থীর আগমন, বিশেষ করে গতকাল শুক্রবার এবং আজ শনিবার সাপ্তাহিক ছুটির দিনে উপচে পড়া ভীড় এবং ফেয়ারের প্রবেশ পথে দীর্ঘ লাইন সকলেই লক্ষ করা গেছে। ফেয়ারের এই ৪ দিনে প্রায় ১৫ হাজার ক্রেতা দর্শনার্থী মেলা প্রাঙ্গন ভিজিট করেছেন বলে তিনি জানান।

শেষ দিনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন-রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

ফেয়ারে অংশগ্রহনকারী প্রতিষ্ঠানসমূহ ক্রেতাদের জন্য যে সকল অফার নিয়ে এসেছেন, ব্যাংক বন্ধ থাকার কারণে ফেয়ার শেষ হওয়ার পরেও আরও ৫ দিন কোম্পানীর নিজস্ব অফিসে সে সকল সুযোগ সুবিধা দেওয়া হবে। মেলার শেষ দিনে শনিবার রাতে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব তথ্য তুলে ধরেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন রিহ্যাব এর ডিরেক্টর ও চট্টগ্রাম রিজিয়নের কো-চেয়ারম্যান (১) মোহাম্মদ ওমর ফারুক, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের প্রেস ও মিডিয়া কমিটির সদস্য জনাব এ এস এম আবদুল গাফফার মিয়াজী এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্যবৃন্দ।

উল্লেখ্য বুধবার থেকে বন্দর নগরী চট্টগ্রামে শুরু হয় ৪ দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ (আবাসন মেলা)। “স্বপ্নীল আবাসন সবুজ দেশ লাল সবুজের বাংলাদেশ” এ শ্লোগান নিয়ে ১০ম বারের মত রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ১১টায় হোটেল রেডিসন ব্লু’র মোহনা হলে মেলার অনুষ্ঠানিক উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। উদ্বোধনের পর বেলা ২টা থেকে মেলা সর্ব সাধারণের জন্য উম্মুক্ত করা হয়। প্রতিদিন মেলা হোটেল রেডিসন ব্লু’র মেজবান হলে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলে।

 

১ টি মন্তব্য
  1. Shahed Akboer বলেছেন

    গ্যাস সংযোগ থাকলে মহনগরীতে আরো চার ডবল বিক্রি হত