চট্টগ্রামে দুই কর্মচারী খুন

0
khun
ছবি: প্রতীকি

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এলাকায় পৃথক ঘটনায় দুই দোকান কর্মচারী খুন হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে দুটি ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, হোটেল কর্মচারী মোহাম্মদ রফিক (৪৮) ও সেলুন দোকানের কর্মচারী কর্মচারী মোহাম্মদ মোমিন (২৫)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করলেও বিস্তারিত জানাতে পারেননি।

তবে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল মোস্তফা ঘটনাস্থল থেকে জানান, রাতে পৃথক ঘটনায় দুই জন খুন হয়েছে। শুক্রবার সকালে দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিউ মার্কেট এলাকায় মেশিনারীজ মার্কেটে অবস্থিত হোটেল হান্নান আল ফয়েজের কর্মচারী মোহাম্মদ রফিক রাত ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে খুন হয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে কেউ জানাতে পারেনি।

দোকানের কর্মচারীরা জানান, বৃহস্পতিবার রাতে হোটেলের ভেতর বিছানা করে ঘুমিয়েছিলেন রফিক। এসময় আনোয়ার ও স্বপন চাকমা নামের আরও দু’জন এক সাথে ঘুমিয়েছিলেন। ভোররাত পাঁচটার দিকে পুলিশ রফিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। আনোয়ারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলেও স্বপন পালিয়ে গেছে। এতে ধারণা করা হচ্ছে নিজেদের মধ্যে মারা মারির ঘটনায় রফিক খুন হতে পারে।

অপর দিকে এর আগে রাত পৌনে ১২টার দিকে আলকরণের একটি সেলুনের দোকানে চুল কাটার ঘটনা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে খুন হয়েছেন কর্মচারী মোমিন। এ ঘটনায় পুলিশ জসিম উদ্দিন নামের একজনকে আটক করেছে।

পুলিশ জানায়, রাত সাড়ে ১০টার দিকে সেলুনে চুল কাটার পর দরদাম নিয়ে কথা কর্মচারী মোমিনের সাথে কাটাকাটি হয় জসিমের। এর জের ধরে রাত ১২টার দিকে রাজু নামের এক বন্ধুকে নিয়ে ওই সেলুনে গিয়েছিলেন জসিম তার বন্ধু মোমিনের ওপর হামলা চালায়। একপর্যায়ে সেলুনের ক্ষুর দিয়ে মোমিনের শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি আঘাত করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

দুটি হত্যার ঘটনায় কোতোয়ালী থানায় মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন