অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাশার সভাপতি ও জিয়াউল হক সাধারণ সম্পাদক নির্বাচিত

3
সভাপতি এম এ বাশার ও সাধারণ সম্পাদক ন ম জিয়াউল হক চৌধুরী ।

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সংগঠন হাটহাজারী সাংবাদিক ইউনিয়ন এর নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

গত শুক্রবার বিকাল চারটায় হাটহাজারী সাংবাদিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সাধারন সভায় ২০১৭-২০১৮ সালের জন্য এই কমিটি গঠিত হয়।

সাধারণ সভায় বক্তারা বলেন, ২০০৮ সালে আত্মপ্রকাশ করা হাটহাজারী সাংবাদিক ইউনিয়ন বিগত প্রায় এক দশক ধরেই বিভিন্ন দাবী দাওয়া নিয়ে কেন্দ্র ও জেলা ঘোষিত নানা কর্মসূচী পালন করে আসছে।

হাটহাজারীতে মফস্বল সাংবাদিকতায় হাটহাজারী সাংবাদিক ইউনিয়ন এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। সারা দেশে উপজেলা পর্যায়ে একমাত্র হাটহাজারী সাংবাদিক ইউনিয়নই দৃঢতার সাথে সাধারন মানুষের নানা সমস্যা নিয়ে কাজ করার পাশাপাশি সাংবাদিকদের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে।

সভায় হাটহাজারী সাংবাদিক ইউনিয়নের সংখ্যাগরিষ্ট সদস্যদের মতামতের ভিত্তিতে এম এ বাশার (দৈনিক নয়াদিগন্ত) কে সভাপতি ও ন ম জিয়াউল হক চৌধুরী (দৈনিক সংবাদ) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

নতুন কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি শ্যামল নাথ (দৈনিক নয়াবাংলা), সহ-সভাপতি আজিজুল ইসলাম স্বপন (দৈনিক আমাদের সময়), যুগ্ম সম্পাদক এ কে এম মঞ্জুরুল ইসলাম জাহেদ (দৈনিক মানবজমিন), সাংগঠনিক সম্পাদক মোঃ একরামুল হক (এশিয়ান এইজ), দপ্তর সম্পাদক উজ্জ্বল নাথ (বাংলাদেশ সময়), অর্থ সম্পাদক মোঃ পারভেজ (সকালের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুর মালেক (দৈনিক সংবাদ মোহনা), নির্বাহী সদস্য আতাউর রহমান মিয়া (দৈনিক ইত্তেফাক), মুহাম্মদ জাহাঙ্গীর আলম ও বাবলু দাশ (দৈনিক ভোরের কাগজ)।

খবর: প্রেস বিজ্ঞপ্তি

৩ মন্তব্য
  1. জিয়া চৌধুরী বলেছেন

    অনেক ধন্যবাদ

  2. জিয়া চৌধুরী বলেছেন

    অনেক ধন্যবাদ ভাই।

  3. Jahed Monju বলেছেন

    ধন্যবাদ ভাই।