পুনরায় জাপা’র প্রেসিডিয়াম সদস্য হলেন তাজ রহমান

0
taz-1
জাতীয় পার্টির জনপ্রিয় নেতা তাজ রহমান

সাবেক ছাত্রনেতা, শিল্পোদ্যোক্তা, সমাজকর্মী এটিইউ তাজ রহমান আবারও জাতীয় পার্টির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম প্রেসিডিয়ামের অন্যতম সদস্য নির্বাচিত হয়েছেন।

গত ২ জুন বৃহস্পতিবার  জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্যদের নাম ঘোষণা করে দলটি। বিগত কমিটিতে তাজ রহমান প্রেসিডিয়ামে প্রথম ১৫ নেতার বাইরে থাকলেও এবার সরকারে থাকা মন্ত্রীসহ ডাকসাইটে প্রভাবশালী নেতাদের পেছনে ফেলে পদের ক্রমোন্নতিসহ পুনরায় নির্বাচিত হলেন তাজ রহমান।

নব্বইয়ের দশকের শুরুতে সিলেট জেলা ছাত্র সমাজের সদস্য সচিবের দায়িত্ব পালন করা তাজ রহমান জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের পদে দায়িত্ব পালনের পথ পরিক্রমায় দলের চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের আস্থা আর দেশে ও প্রবাসে নেতাকর্মীদের কাছে জনপ্রিয়তা অর্জন করেন।

গত ৫ জানুয়ারির নির্বাচনে দলীয় মনোনয়ন দেয়া হলেও পরে পার্টির চেয়ারম্যানের সিদ্ধান্তে তিনি প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

তাজ রহমান লন্ডন থেকে প্রকাশিত সাপ্তাহিক বাংলা টাইমস এর প্রধান সম্পাদক। তিনি ইউকে বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও বর্তমানে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন