অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

তারেক রহমানের বিরুদ্ধে মামলার প্রমাণ মেলেনি-এনামুল হক

0
বক্তব্য রাখছেন-এনামুল হক এনাম ।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১১তম কারাবন্দি দিবস উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৭ মার্চ বিকাল ৩ টায় নগরীর দোস্ত বিল্ডিং দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি এনামুল হক এনাম বলেন, মঈন উদ্দীন ও ফখরুদ্দীন সরকার তারেক রহমানকে অন্যায়ভাবে গ্রেফতার করে মিথ্যা মামলা দিয়ে অমানবিক নির্যাতন চালায়। কিন্তু আজ পর্যন্ত কোন মামলার সঠিক কোন প্রমাণ মেলেনি। যা এদেশের ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবে। আমাদের আশা জননেতা তারেক রহমান যতদিন বেচে থাকবে তার বিরুদ্ধে কোন মিথ্যা মামলায় প্রমাণ দিতে পারবে না। তিনি আগামীতে যে কোন আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাওয়ার উদাত্ত্ব আহ্বান জানান।

  সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত সাতকানিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন আইন বিষয়কসম্পাদক এড. আবুল কাশেম।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-শ্রম বিষয়ক সম্পাদক মঈনুল আলম ছোটন, শওকত ওসমান, হামিদুর রহমান পেয়ারু, আবুল হোসেন বাবুল, গাজী নজরুল ইসলাম, বিএনপি আবুল হোসেন, দোস্ত মোহাম্মদ, ছাত্রদল নেতা মুহাম্মদ শহীদুল আলম শহীদ, দিদার হোসেন, ওবাইদুল হক রিকু, এম হান্নান রহিম, শাহজাহান হোসেন, এড. কাজী মফিজুর রহমান, আতিকুর রহমান আতিক, হেলাল উদ্দিন, মোঃ এরশাদ, আরেফিন রিয়াদ, মোঃ ইব্রাহিম, মোরশেদুল আলম, নোমানুল হক, চৌধুরী খোরশেদ আলম, বেলাল ইসলাম, মোঃ লোকমান, ইমরান ইমি, বেলাল মাহমুদ, কফিল উদ্দিন রিমন, এনামুল হক, মোঃ আবসার, মোঃ তারেকুল ইসলাম, মোঃ শাহজাহান, সুমন সিকদার, আব্দুল মান্নান, মোঃ নয়ন, তারেক রহমান, মোঃ জামশেদ, মোঃ মামুন, মোঃ রবি প্রমুখ।