অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে মদ পানে আরো একজনের মৃত্যু

0

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

.

চট্টগ্রামের বোয়ালখালীতে মদপানে মুছা (৫০) নামের আরো এক দিনমজুরের মৃত্যু হয়েছে। এনিয়ে মদপানের ঘটনায় তিনজনের মৃত্যু হলো

আজ ৭ মার্চ মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে। মৃত মুছা উপজেলার সারোয়াতলী ইউনিয়নের হোরারবাগ কাছারী পাড়ার বসু মিয়ার ছেলে।

এর আগে সারোয়াতলী ইউনিয়নের খিতাপচর গ্রামের করিম সওদাগরের পুত্র আবুল বশর (৫৫) সোমবার সকাল ১০টার দিকে চমেক হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এছাড়া সোমবার বিকেল ৪টার দিকে নিহতের বন্ধু হোরারবাগ এলাকার মৃত ফারুক আহমদের পুত্র হাবিবুর রহমান (৪৮) চমেক হাসপাতালে মারা যান।

এদিকে মদ খেয়ে সোমবার থেকে অসুস্থ্য হয়ে একই ইউনিয়নের খিতাপচর গ্রামের মৃত রাজা মিয়া মেম্বারের ছেলে নাছির (৩৫), হোরারবাগ গ্রামের জাহাঙ্গীর (৩৭) ও বালির ছেলে ইকবাল (৩৩) চমেক হাসপাতালে ভর্তি রয়েছেন। একই এলাকার জাকির হেসেনের ছেলে হাবিবুর রহমান নামের আরো একজনকে মঙ্গলবার চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-কমিউনিটি মেডিকেল অফিসার সঞ্জয় সেন জানান, উপজেলার সারোতলী ইউনিয়নের বেশ কয়েকজন মাদক সেবী চিকিৎসা নিতে জরুরী বিভাগে এসেছেন। কারো পেটে ব্যাথা, ঝিমুনীসহ নানা উপসর্গ নিয়ে।

নিহত হাবিবুর রহমানের ভাইপো মোহাম্মদ মোরশেদ আলম জানান, আমার চাচা মৃত্যুর আগে চিকিৎসকের কাছে মদপান করার কথা স্বীকার করে বলেছিলেন আগের রাতে চাচা নিহত হাবিবুর রহমান ও তার বন্ধু নিহত আবুল বশরসহ ১০/১২জন মিলে মদ পান করেন। এর পর থেকে অসুস্থ হয়ে পড়েন। তিনি বলেন, মদপানে চাচার মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য দিদারুল আলম বলেন, তাদের মৃত্যু মদ পানের কারণে হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাহ্ উদ্দিন চৌধুরী বলেন, এ বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। নিহতদের পরিবারের অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

*বোয়ালখালীতে মদপানে দু’জনের মৃত্যু!