অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে আইনজীবীর স্ত্রীকে গাড়ী চাপা দিয়ে হত্যার অভিযোগে মামলা দায়ের

1
.

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় স্ত্রী মারা যাওয়ার ৪ মাস পর এক আইনজীবি হত্যার অভিযোগে বাস চালক ও মালিকের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এর ৫ম আদালতের মামলাটি দায়ের করেন চট্টগ্রাম জেলা জজ আদালতের আইনজীবি কামাল আহমেদ।

বিচারক মো. ইমরান খান  অভিযোগ আমলে নিয়ে বাকলিয়া থানার ওসিকে মামলাটি এফ.আই আর হিসেবে অন্তরভূক্ত করার নির্দেশ দিয়েছেন।

বাদী চট্টগ্রাম জেলা জজ আদালতের আইনজীবী কামাল আহমদ রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে মামলা দায়েরের বিষয়টি অভিহিত করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত বছরের ১০ নভেম্বর এড. কামাল আহমদের স্ত্রী চরলক্ষ্য প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা তানজিনা কামাল বিদ্যালয় ছুটি শেষে দুপুরে মাহেন্দ্র গাড়ীতে করে চট্টগ্রামের বাসায় আসার পথে শাহ আমানত সেতুর উত্তর পার্শ্বে দুর্ঘটনার শিকার হয়। ঐ সময় প্রিয়া এন্টারপ্রাইজ নামীয় গাড়ীর চালক বেপরোয়াভাবে গাড়ী চালিয়ে তাদের মাহেন্দ্রাকে ধাক্কা দিলে মাহেন্দ্রার আরোহী তানজিনা কামাল, আবদুর রহিম, মো. জসিম, মো. তৌফিক, মো. সেলিম, লিটন, মোশারফ, মো. সাইফুল, জহিরুল ইসলাম চিটকে পড়ে আহত হয়। তানজিনা কামালসহ ২ জন ঘটনাস্থলে মারা যায়। তিনি আরও বলেন, দুর্ঘটনায় কবলিত গাড়ীটির কোন কাগজপত্র সঠিক না থাকায় অদ্যাবধি গাড়ীর মালিক গাড়ীটি জিম্মায় নিতেও আসেন নি।

বর্তমানে প্রিয়া এন্টারপ্রাইজ (চট্ট-মেট্রো-চ-০৭০২) গাড়ীটি বাকলিয়া থানায় জব্দ রয়েছে। থানা কর্তৃপক্ষ গাড়ীর চালক ও মালিকের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ায় অবশেষে তিনি গাড়ীর চালক ও মালিককে আসামী করে দন্ডবিধির ৩০৪ (খ)/৩৩৮(ক)/১০৯ ধারায় মামলা দায়ের করেন।

১ টি মন্তব্য
  1. Manik Islam বলেছেন

    «——–>?এড-মি?<——–»

    এখন সময়ঃ 01:56 AM

    ✔ ✳পারসোনাল বোট?Manik Islam বোট? ?

    ? ⛹ ?অল টাইম এক্টিভ ? ⛹ ?

    ✍ ☘ স্পিড 3.9G লাইকার ? ✍

    ?–? Host4Bot.Tk-Server2 ?–?