অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে পালিয়ে থাকা নোয়াখালির জামায়াত নেতা গ্রেফতার

4
গ্রেফতার হওয়া নোয়াখালি জামায়াত নেতা হাজী মো. বেলাল হোসেন।

চট্টগ্রামে পালিয়ে থাকা নোয়াখালির সেনবাগের এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে সিএমপি পুলিশ। হাজী মো. বেলাল হোসেনকে (৫৫)  নামে এ জামায়াত নেতাকে বৃহস্পতিবার রাতে নগরীর সদরঘাট থানাধীন মাঝিরঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।  এসময় তার কাছ থেকে ৩টি জিহাদী বই ও ২৫টি লিফলেট উদ্ধার করা হয়।

গ্রেফতার জামায়াত নেতা হাজী মো. বেলাল নোয়াখালী সেনবাগ উপজেলার বিন্নাগুনি এলাকার মৃত হাজী আবদুল ছাত্তারের ছেলে।এবং সেনবাগ পৌরসভা জামায়াতের সহ-সভাপতি।

শুক্রবার বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয়, নোয়াখালী জেলার সেনবাগ থানার ৬টি মামলার পলাতক আসামি জামায়াত ইসলামীর নেতা বেলাল হোসেনকে নগরীর সদরঘাট থানাধীন মাঝিরঘাট এলাকার একটি অফিস কক্ষ থেকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৩টি জিহাদী বই ও ২৫টি লিফলেট উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামির সাথে থাকা আরো ১০/১২ ব্যক্তি পালিয়ে যায়। গ্রেফতার জামায়াত নেতাসহ পলাতক আসামিদের বিরুদ্ধে সদরঘাট থানায় মামলা করা হয়েছে।

৪ মন্তব্য
  1. Sk Delwar Galib বলেছেন

    ইশ । কত পাগল এরা পালিয়ে থাকার সময়ও জেহাদী বই ক্যারি করে। সাকা সাহেব বেঁচে থাকলে পুলিশের এই বিবৃতি শুনে আবারও চো*না হয়ে যেত।

  2. HM Asraf বলেছেন

    মহা এক কীর্তি করে ফেলেছেন, নোবেল পাওয়ার উপযোগী!!

  3. Alamgir Mohammad বলেছেন

    সাংবাদিক নামের শয়তান

  4. Shariful Jibon বলেছেন

    পালাইয়া ও বাঁচতী পারলানা মনু…