চট্টগ্রামে ৫৫ হাজার ইয়াবাসহ ৩ জন আটক

0
CTG YABA-01
আনোয়ারার রায় পুর থেকে উদ্ধার করা ১৬ হাজার ইয়াবাসহ আটক দুই নারী।

চট্টগ্রামে পৃথক অভিযানে ৫৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ ও কোষ্টগার্ড। রোববার সকালে এবং বিকালে এসব ইয়াবা এবং দুই নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, রোববার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর সিটি গেইটস্থ আলমাস সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে ৩৯ হাজার ইয়াবাসহ মো. আব্দুর রশিদ (২৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নগরীর আকবর শাহ থানা পুলিশ এ অভিযান চালায়।

CTG YABA-02
নগরীর সিটি গেইটস্থ সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে ৩৯ হাজার ইয়াবাসহ মো. আব্দুর রশিদকে আটক করে পুলিম।

আকবর শাহ থানার ওসি সদীপ কুমার দাশ জানান, আকবর শাহ থানাধীন সিএনজি ফিলিং স্টেশনের সামনে টাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৯ হাজার ইয়াবাসহ আব্দুর রশিদকে আটক করা হয়। রশিদ ও মাহবুব আলমসহ ইয়াবাগুলো টেকনাফ হতে সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। কিন্তু এসময় রশিদকে ইয়াবাসহ আটক করতে পারলেও মাহবুব পালিয়ে যায়। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি সদীপ।

এদিকে এর আগে সকালে জেলার আনোয়ারা উপজেলার রায়পুর এলাকা থেকে ১৬ হাজার ইয়াবাসহ দুই নারী ইয়াবা পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। আটক দুই নারী হলেন-ছেমনা বেগম(৪০) ও জাহানারা বেগমকে (৪০)।

কোস্টগার্ড পূর্ব জোনের পক্ষ থেকে লে.কমান্ডার ওমর বলেন, ‘গোপন সংবাদের গোদারঘাট ব্রিজ রায়পুর এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা পাচারকারী দুই নারীকে আটক করা হয়। এসময় তাদের শরীরে তল্লাশি চালিয়ে ১৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।’

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন