এসপি পত্মী মিতু হত্যা
মামলা হচ্ছে রাতে, বাদী বাবুল আক্তার, তদন্ত করবে ডিবি

0
13344526_10204757691942526_7310417584697959429_n
পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুর ফাইল ছবি

পুলিশ সুপার হত্যার মামলাটি তদন্ত করবে নগর গোয়েন্দা সংস্থা (ডিবি)। তবে সোমবার সাড়ে ৬টা পর্যন্ত এ ব্যাপারে কোন মামলা দায়ের হয়নি সংশ্লিষ্ট থানায়। রাতের মধ্যে মামলা দায়েরের পরপরই তা হস্তান্তর করা হবে ডিবির কাছে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ বিকালে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, হত্যা মামলার বাদী হবেন নিহতের স্বামী এসপি বাবুল আক্তার স্যার। উনি এখন লাশ দাফনে গ্রামের বাড়িতে আছেন। তার কাছে স্বাক্ষর নেয়ার জন্য এফআইআর’র কপিটি পাঠানো হয়েছে। রাতের মধ্যে স্বাক্ষরযুক্ত কপিটি আমরা পেয়ে যাবো। তার পর মামলা এট্রি হবে।

বিভিন্ন সুত্রে জানাগেছে, হত্যাকা-ে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে। এর মধ্যে ঘটনার পর রোববার নগরীর দামপাড়া কুসুমবাগ আবাসিক এলাকা থেকে ২ জন, রাতে মীরসরাই এলাকা থেকে ২ জনকে আটক করা হয়। তবে তাদের নাম পরিচয় জানায়নি পুলিশ।

এদিকে সোমবার দুপুরে সিএমপি কমিশনার সাংবাদিকদের বলেন, মিতু হত্যাকাণ্ডে সন্দেহভাজন ৪ জনকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য এনেছি। তাদের এখনো গ্রেফতার দেখায়নি। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

VVVV
হত্যাকাণ্ডের পর তোলা ছবি

এর আগে সোমবার ভোর রাতে নগরীর শুলকবহর বড় গ্যারেজ এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহ্নত মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ। মোটরসাইকেলটি সিএমপির ডিবি আছে। আজ রাতের মধ্যে মোটর সাইকেলে মালিককে চিহ্নিত করে তাকে গ্রেফতার করা হবে বলে জানায় পুলিশ।

সিএমপির উপ-কমিশনার উত্তর পরিতোষ ঘোষ জানিয়েছেন, হত্যাকাণ্ডের মামলাটি ডিবি তদন্ত করবে। তবে পুলিশের সবগুলো বিভাগ ও বাহিনীকে একযোগে এই খুনের তদন্তে সহযোগিতার নির্দেশ দেয়া হয়েছে। সবার পাওয়া তথ্য সমন্বয় করে খুনীদের ধরার অভিযান চালানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পিবিআইর ডিআইজি বনজ কুমার মজুমদার বলেন, খুনিদের গ্রেফতারে যেসব সংস্থা আছে পিবিআই, র‌্যাব, সিআইডি, কাউন্টার টেররিজম ইউনিট সবাই একসঙ্গে মাঠে থাকবে। মামলা তদন্তে আমরা সিএমপিকে সব ধরনের সহযোগিতা দেব। যে কোন মূল্যে খুনিদের গ্রেফতার করা, তাদের বিচারের মুখোমুখি করা এটাই এখন আমাদের মূল লক্ষ্য।

প্রসঙ্গত: রোববার সকাল পৌনে ৭টার দিকে নগরীর জিইসি এলাকায় (ওআর নিজাম রোডে) প্রকাশ্যে গুলি করে পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে হত্যা করে দৃর্বৃত্তরা। ছেলে নিয়ে ক্যান্টনমেন্ট স্কুল বাসে তুলে দিতে জিইসি’র মোড়ে যাওয়ার পথে বাসা থেকে একশ গজের মধ্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন