ময়মনসিংহে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ১০ জন নিহত

0
.

ময়মনসিংহের ভালুকা উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে শুক্রবার ভোরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ঘটনাস্থলেই ৯ জনসহ ১০ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত ৩ জনকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে তিনজন নারী ও ৩ জন শিশু রয়েছে।

হতাহতরা শেরপুর জেলার বাসিন্দা বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ সার্জেন্ট। তবে নাম পরিচয় পাওয়া যায়নি।

ভালুকার হাইওয়ে পুলিশ সার্জেন্ট জহিরুল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে শেরপুরগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক নির্মাণাধীন মহাসড়কের ভাঙ্গা গর্তে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সিমেন্টের নিচে চাপা পড়ে মারা যায় নারী ও শিশুসহ ৯ জন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে ৪ জনকে জীবিত উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে ভোর সাড়ে ৫টার দিকে আরও একজন মারা যান। তারা ঢাকা মহাখালী বাসস্ট্যান্ড থেকে জামালপুর ও শেরপুর জেলায় বাড়ির উদ্দেশে যাচ্ছিল।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশীদ জানান, দুর্ঘটনার পর মরদেহ থানায় রাখা হয়েছে। তবে নিহতদের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।

স্থানীয়দের অভিযোগ, নির্মাণাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুর্ঘটনাকবলিত ওই স্থানে কোনো দিকনির্দেশনা ছিল না। ফলে গভীর রাতে চালক কাটা সড়কটি বুঝতে না পারায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন