অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শুকনা বরইয়ের বস্তায় মিললো ৪০ হাজার ইয়াবা

0
.

চট্টগ্রাম পটিয়া থেকে একটি ট্রাকসহ ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে র‌্যাব-৭ এ অভিযান চালায়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৬০ লক্ষ টাকা বলে জানায় র‌্যাব।

শনিবার বিকালে র‌্যাব-৭ এর পাঠানো এক ই-মেল বার্তায় এ খবর নিশ্চিত করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অামিরুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী শুকনা বরই বহনের ছদ্মাবরনে একটি ট্রাক যোগে বিপুল পরিমান ইয়াবা নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের উদ্দেশ্যে নিয়ে আসছে। উক্ত তথ্যের ভিক্তিতে ৮ এপ্রিল ভোর ৫টার দিকে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল চট্টগ্রামের পটিয়া থানাধীন উত্তর দিয়াং ভেল্লাপাড়াে এলাকার রুবেল স্টোরের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশী শুরু করে।

এ সময় কক্সবাজার হতে চট্টগ্রামগামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে (চট্ট মেট্রো-ট-১১-১৩০১) আটক করে তল্লাশী চালিয়ে শুকনা বরইয়ের বস্তার মধ্যে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩৩০ বস্তা শুকনা বরই উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় ট্রাকের চালক মোঃ শাহ আলম (৪৪)কে।  গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, ইয়াবার মূল মালিক কক্সবাজারের উখিয়া থানার কালু মিয়ার ছেলে মোঃ সেলিম মিয়া (৩০)।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে র‌্যাব জানায়।