অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অপু আমার স্ত্রী, আব্রাম আমার সন্তান

2
.

অপুকে স্ত্রী আর আব্রাম খান জয়কে সন্তানের মর্যাদা দেবেন চিত্রনায়ক শাকিব। তিনি বলেছেন, সোমবার দিনটি ছিলো শত্রুপক্ষের। জানালেন ‘সন্তানের দায়িত্ব নিলেও অপুর দায়িত্ব নিতে রাজি নন’ বলে যে বক্তব্য দিয়েছিলেন তা ছিল রাগের মাথায় বলা কথা।

সাকিব-অপু তাদের সন্তান নিয়ে সকল বিতর্ক নাটকীয়তার অবসান হতে যাচ্ছে। অশ্রুজলে সন্তান নিয়ে সামাজিক স্বীকৃতি চেয়ে নায়িকা অপু ট্র্যাজিক সিনেমার যে পর্দা উন্মোচন করেছিলেন বাংলা সিনেমার শেষ দৃশ্যের মতো মিলনের মধ্য দিয়েই শাকিব তার ইতি টানতে যাচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন।

সোমবার একটি বেসরকারী টিভি চ্যানেলে সরাসরি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও তার ছেলে আব্রাম খান জয়। সেখানেই অপু জানিয়েছেন শাকিব খান তার স্বামী এবং জয় তাদেরই সন্তান। এর প্রত্যুত্তরে শাকিব জানিয়েছিলেন সন্তানের দায়িত্ব নেব, অপুর নয়। শাকিবের এমন বক্তব্যে সিনেমাপাড়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় নানা বিতর্ক শুরু হয়। স্ত্রী ও সন্তান নিয়ে সৃষ্টজটিলতা প্রসঙ্গে আজ (মঙ্গলবার) একটি অনলাইন নিউজ পোর্টালকে দেয়া এক সাক্ষাৎকারেে এ কথা বলেছেন শাকিব খান।

.

অপু বিশ্বাসের সাক্ষাৎকারটি দেখেছেন?

হ্যাঁ, আমি অনুষ্ঠানটি দেখেছি। টিভিতে এভাবে আমার সন্তান আব্রামসহ অপুকে দেখে আমি বিস্মিত হয়েছি।

অপু বললেন আপনি তার স্বামী?

আমি তো কখনও অস্বীকার করিনি। সে (অপু) আমার বিবাহিত স্ত্রী। মাঝে আমাদের মধ্যে ভুল বুঝাবুঝি হয়েছিল। এজন্য অপু এমন কাণ্ড ঘটাবে তা কখনও কল্পনা করতে পারিনি।

কি ধরনের ভুল বুঝাবুঝি হয়েছিল?

অপু কামব্যাক করতে চেয়েছিল। আমিও তাকে আশ্বাস দিয়েছিলাম কোরবানীর ঈদে তাকে নিয়ে একটি ছবি করব। কিন্তু সে রোজার ঈদেই ছবি করতে চায়। আমি তাকে বলেছিলাম, তুমি ফিটনেস ঠিক করো। কিন্তু সে (অপু) ‘রংবাজ’ ছবির নিউজে আমার বিপরীতে বুবলির খবর দেখে উত্তেজিত হয়ে গেল। এই নিয়ে বেশ কয়েকবার কথা কাটাকাটি হয়েছে।

.

আপনি বলেছিলেন সন্তানের দায়িত্ব নিব, অপুর নয়। বিষয়টি নিয়ে বলুন

টেলিভিশনে অপুর সঙ্গে আমার সন্তানকে দেখে বিষয়টিকে আমি স্বাভাবিকভাবে নিতে পারিনি। আমি মানসিকভাবে ভেঙে পড়ি। অনেকটা রাগে ক্ষোভে তাৎক্ষণিক কথাগুলো বলেছিলাম। অপু আমার স্ত্রী এবং আব্রাম আমার সন্তান।

গত দুইদিন আগে আমি অপু এবং আব্রামকে নিয়ে গাড়িতে করে ঢাকা শহর ঘুরে বেড়িয়েছি। তৃতীয় পক্ষের ইন্ধনে হঠাৎ করে অপু টেলিভিশনের লাইভে আসবে এটা চিন্তা করিনি। যা হয়েছে ভালোই হয়েছে।

তৃতীয় পক্ষ বলতে আপনি কাকে বুঝাতে চেয়েছেন?

আমার আশেপাশের মানুষরাই আমার ক্ষতি করেছে। গতকালের দিনটি ছিল আমার শত্রু পক্ষের। অপু এমন বোকামি করবে, ভাবতেও পারি না।

শত্রুপক্ষ কারা?

ফিল্ম ইন্ডাষ্ট্রির কিছু মানুষ এই ঘটনার সঙ্গে জড়িত আছে। তারা আমার জনপ্রিয়তাকে সহ্য করতে পারছে না। অনেক হয়েছে, এই ইস্যুকে নিয়ে কাউকে খেলতে দিব না। সংসার, সন্তার আমার। আমি সবকিছু গুছিয়ে নিতে চাই।

.

অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে এবং সন্তান। এতদিন কেন আড়ালে রাখলেন?

আমার এবং অপুর ক্যারিয়ারের কথা চিন্তা করেই সবকিছু আড়ালে রেখেছিলাম। কারণ আমাদের জুটির পিছনে ইন্ডাষ্ট্রির অনেক বিনিয়োগ আছে। প্রযোজকরা ক্ষতিগ্রস্থ হবে। আমি চেয়েছিলাম, আমাদের ছবিগুলোর কাজ শেষ করেই আব্রামকে নিয়ে ঘটা করে অনুষ্ঠান করে সবাইকে জানিয়ে দিব। কিন্তু সেটা আর হলো না। তবে গতকালের বিষয়টি নিয়ে যা হয়েছে, আমি সবকিছুই পজিটিভলি নিয়েছি। আমি চাই না, আমাদের ব্যাক্তিগত বিষয়গুলো মিডিয়াতে নোংরাভাবে আসুক।

অপু বলেছেন আপনি তাকে অপমানিত করেছেন?

আমি তাকে কোথায় অপমানিত করেছি। যখন যা লেগেছে তাই দিয়েছি। শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে আমি তাঁর পাশে থাকতে পারিনি। কিন্তু খোঁজ খবর সবসময় রাখতাম। আসলে বিষয়টা অন্যখানে।

বিষয়টি খুলে বলুন…

বুবলির সঙ্গে অপুর সম্পর্ক ভালো নয়। আমি কলকাতা থাকাকালীন সময়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এই নিয়ে আমি কোনো মন্তব্যে করিনি। কারো পক্ষে কথাও বলিনি। অপু চেয়েছিল, বুবলিকে নিয়ে আমি যাতে নতুন কোনো ছবি না করি। এই জেদের বসেই অপু এমন কাণ্ড ঘটিয়েছে।

.

বুবলির সঙ্গে সর্ম্পকে জড়িয়েছেন। এমনও গুঞ্জন রয়েছে?

অপু আড়ালে যাওয়ার পর থেকেই বুবলির সঙ্গে আমাকে জড়িয়ে নানা কথা উঠেছে। একটি মহল আমার বিরুদ্ধে অপুকে ক্ষেপিয়ে তুলেছে। আমি তো শুনেছি, বুবলির সঙ্গে নাকি আমার বাগদানও হয়ে গেছে! আমার দীর্ঘ এই ক্যারিয়ারে মিডিয়া এবং চলচ্চিত্রের মানুষরা অনেকবার বিয়ে দিয়ে দিয়েছে। এইসব নিয়ে আমি ভাবি না। বুবলি আমার সহশিল্পী। আমাদের মধ্যে বন্ধুত্ব সর্ম্পক আছে। এর চেয়ে বেশি কিছু নয়।

শাকিব-অপু ‘টক অব দ্যা টাউন’। বিষয়টিকে কিভাবে দেখছেন?

গতকাল যা হয়েছে তা কখনই কাম্য ছিল না। অনেকেই আমার সঙ্গে যোগাযোগ করেছে। কেউ কেউ সুবিধাও নিতে চেয়েছিল। আমাদের এই ঘটনায় অনুপ্রাণিত হয়ে একজন প্রযোজক ‘অপুর সংসার’ নামে ছবিও করার ঘোষণা দিয়েছেন। শাকিব খান- অপু বিশ্বাস দর্শকের প্রিয় জুটি। আর এই জুটিকে নিয়ে আলোচনা থাকবে। এটাই স্বাভাবিক।‘শাকিব আমাকে প্রতিনিয়ত ঠকিয়ে গেছে’

আপনার সন্তানকে পুরো দেশ দেখেছে। কেমন লাগছে?

আমি এভাবে আমার একমাত্র সন্তান আব্রামকে দেখতে চাই নাই। সুপারস্টার শাকিব খানের ছেলেকে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে দেখাতে চেয়েছিলাম। অপু যা করেছে, এক হিসেবে ভালোই করেছে। ইচ্ছা আছে, ঘটা করেই একটা অনুষ্ঠান করবো। আব্রাম বড় হলে এই বিষয়টি দেখে খু্বই উপভোগ করবে। সে বুঝতে পারবে, দেশের মিডিয়া তাকে নিয়ে দুইদিন মেতেছিল। সুত্রঃ পূর্বপশ্চিমবিডিডটকম

২ মন্তব্য
  1. Alim Uddin বলেছেন

    গাধা ঘোলাই পানি খায়।

  2. Robicox Robi বলেছেন

    মন্তব্য লিখুনঃtara biya amr ki ami to kori nai biya opure