মিতু হত্যা গ্রেফতার গুন্নু’র ১০ দিনের রিমান্ড চেয়েছে ডিবি

0
CTG GONNU
মিতুকে হত্যা করার স্থান। ইনসেটে গ্রেফতারকৃত গুন্নু।

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করা সাবেক শিবির কর্মী ও মাজারের খাদেম আবু নছর গুন্নুকে (৪০) ১০ দিনের রিমান্ড চেয়েছে মহানগর ডিবি।

বৃহস্পিতবার চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে এ আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক কাজী রাকিব উদ্দিন।

দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য নিয়মিত ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, মাহমুদা খানম মিতু হত্যায় জড়িত সন্দেহে গতকাল আবু নছর গুন্নু নামে একজনকে গ্রেফতার করেছি। তাকে আজ আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে। তাকে ১০ দিনের রিমান্ডে চাওয়া হবে। এর আগে পুলিশ প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করেছে তাকে। তবে এসব পেশাদার অপরাধীদের কাছ থেকে তথ্য বের করা খুব কঠিন। তাই রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।’

উল্লেখ্য, বুধবার সকালে জেলার হাটহাজারী থানার পশ্চিম ফরহাদাবাদ এলাকা থেকে পুলিশ আবু নছর গুন্নু নামে একজনকে গ্রেফতার করে।

পরে সিএমপি আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, পুলিশ কর্মকর্তার স্ত্রী হত্যার সাথে জড়িত সন্দেহে তাকে আটক করা হয়েছে।

সিএমপি’র অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য জানান, ১৯৯৫ থেকে ২০০৯ সাল পর্যন্ত শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এরপর তিনি মধ্যপ্রাচ্যের একটি দেশে চলে যান। কিছুদিন আগে দেশে ফিরে একটি মাজারের কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করেন। তার সঙ্গে জঙ্গি সম্পৃক্ততার বিষয়ে আমাদের কাছে তথ্য আছে।

এদিকে পুলিশের এ বক্তব্যে প্রতিবাদ জানান মহানগর শিবির। তারা দাবি করেন গুন্নু নামে কেউ শিবিরের সাথে জড়িত নয়। পুলিশ শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন। শিবির এ ব্যাপারে পুলিশের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দেন।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন