অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ক্ষমতা দখলের জন্য খালেদা জিয়া উম্মাদ হয়ে গেছেন-ইনু

0
ctg-Information Minister Inu-143152
চট্টগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

ক্ষমতা দখলের জন্য খালেদা জিয়া উম্মাদ হয়ে গেছেন মন্তব্য করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, এজন্য দেশের রাজনৈতিক ও সাংবিধানিক স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার পায়তারা করছেন।

আজ শুক্রবার দুপুরে নগরীর সার্কিট হাউজে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

দেশে সাম্প্রতিক ঘটে যাওয়া গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াতের সংশ্লিষ্টতার প্রমাণ সরকারের রয়েছে উল্লেখ্য করে ইনু বলেন, খালেদা জিয়া ও তার সহযোগীরা আগুন সন্ত্রাস, মানুষ পোড়ানোর ঘটনা আড়াল করতেই এ পথ বেঁচে নিয়েছে।’

গুপ্তহত্যার সঙ্গে সরকার জড়িত আছে- খালেদা জিয়ার এ বক্তব্যের সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, সরকারকে দোষারোপ করে লাভ নেই। মানুষ পোড়ানো, আগুন সন্ত্রাস ও জঙ্গি তৎপতরার সঙ্গে সংশ্লিষ্ট গ্রেফতার হওয়া ৬০০ জনের মধ্যে ৯৯ শতাংশই বিএনপি-জামায়াত কর্মী।

খালেদা জিয়া একটি সাম্প্রদায়িক জোটের নেতৃত্ব দিচ্ছেন মন্তব্য করে তথ্যমন্ত্রী ইনু বলেন, ক্ষমতা দখলের জন্য খালেদা জিয়া উম্মাদ হয়ে গেছেন।

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী প্রসঙ্গে ইনু বলেন, পুলিশ গুপ্তহত্যার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে সমর্থ হয়েছে। আশা করছি মিতু হত্যার সঙ্গে জড়িতদেরও দ্রুত বের করতে পারবে। জড়িত সন্দেহে ইতিমধ্যে পুলিশ কয়েকজনকে আটক করেছে। এজন্য একটু ধৈয্য ধরতে হবে।’

মতবিনিময় সভায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আনোয়ার হোসেনসহ চট্টগ্রামের জাসদ নেতৃবৃন্দ এবং সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।