অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৩৫ হাজার ইয়াবাসহ দুই মোটর সাইকেল আরোহী গ্রেফতার

1
.

মোটর সাইকেলে করে ইয়াবা পাচারকালে ফেনীর মহিপালে অভিযান চালিয়ে ৩৫ হাজার ইয়াবাসহ একটি মোটর সাইকেল জব্দ এবং দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার রাত পৌনে ৮টার দিকে র‌্যাব-৭ এর একটি দল এ অভিযান চালায়।

গ্রেফতারকৃত দুই মাদক পাচারকারী হলো-মোঃ রোকন সরদার (২৫) ও মোঃ আসাদুল ইসলাম আসাদ (২৩)। তাদের দুজনের বাড়ি রাজশাহী জেলায়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক আমিরুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি পাঠক ডট নিউজকে জানান,

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মটরসাইকেল যোগে মাদকদ্রব্য বহন করে বিক্রির উদ্দেশ্যে চট্টগ্রাম হতে ঢাকা নিয়ে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে আজ শনিবার সন্ধ্যার দিকে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল ফেনী মডেল থানাধীন প্রস্তাবিত পুলিশ অফিসার কোয়াটর সংলগ্ন ইউটার্ণ এর বরাবর মহিপাল অভিমুখী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাম পার্শ্বে অবস্থান করে সন্দেহভাজন মোটরসাইকেল তল্লাশী করতে থাকে।

এ সময়ে চট্টগ্রাম দিক থেকে ঢাকাগামী একটি কালো রংয়ের অর্ধপুরাতন নাম্বারবিহীন মোটরসাইকেল সন্দেহ হলে থামানোর জন্য সংকেত দেয় র‌্যাব দল। কিন্তু র‌্যাবের সংকেত না মেনে দ্রুত এবং বেপরোয়া গতিতে চালিয়ে পালানো চেষ্টাকালে কিছুদূর যাওয়ার পর  মহাসড়কে যানজটে আটকে যায়।

এ সময় মোটরসাইকেল রেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামি দুই আরোহী মোঃ রোকন সরদার ও মোঃ আসাদুল ইসলাম আসাদকে আটক করে র‌্যাব সদস্যরা। ঘটনাস্থলে তাদের আসামিদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট হতে এবং মোটরসাইকেল তল্লাশী করে সর্বমোট ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১০ লাখ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, উদ্ধারকৃত ইয়াবা তারা চট্টগ্রাম থেকে ক্রয় করে মোটর সাইকেলে করে রাজশাহীতে বিক্রয় করার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে ফেনী মডেল থানায় মামলা এবং আসামীদের হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে রাতে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করে র‌্যাব-৭।

 

১ টি মন্তব্য
  1. Mohammed Nasir Uddin বলেছেন

    এই ইয়াবা ডায়েবেটিস এর ঔষধ না কি রে ভাই ? যায় কই?