কক্সবাজারে বজ্রপাতে ২ জনসহ ৩ জনের মৃত্যু

0
74811_1
প্রতিকী

কক্সবাজারের টেকনাফ ও উখিয়ায় বজ্রপাতে ২জন নিহত হয়েছেন। এছাড়া ইনানী সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১১ জুন শনিবার পৃথক এ ঘটনা ঘটেছে।

শনিবার ১১জুন সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফের উপকূলীয় ইউনিয়ন বাহারছড়া শামলাপুর রোহিঙ্গা বস্তির আমির হোসেনের ছেলে কামাল হোসেন (২২) নদীতে মাছ শিকারের সময় বজ্রপাতে ঘটনাস্থলে মারা যায়। জেলেরা মৃত দেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। স্থানীয় পুলিশ ফাঁড়ির আইসি আব্দুল গোফরান বজ্রপাতে এক জেলে নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

এদিকে, সকাল ৮ টার দিকে উখিয়া পালংখালী রহমতের বিল গ্রামের বাসিন্দা মরহুম কামাল উদ্দিন মাষ্টারের ছেলে সিরাজ উদ্দৌল্লাহ মিয়ানমার সিমান্তবর্তী এলাকা রহমতের বিল বড় পেরা নামক চিংড়ি ঘেরে মাছ ধরার সময় বজ্রপাতে নিহত হয়েছেন।

উখিয়া থানার ওসি মোঃ হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে দুপুর দেড়টার দিকে উখিয়া ইনানীস্থ পাঁচতারকা মানের হোটেল রয়েল টিউলিপের অদূরে সমুদ্র সৈকত থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহটি উদ্ধার করা হয়।

ইনানী পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আরিফুল ইসলাম জানান, আনুমানিক ৪২ বছর বয়সী এই অজ্ঞাতনামা ব্যক্তি পানিতে ডুবে মৃত্যু হয়েছে। মরদেহে কোন কাপড় ছিল না। তাছাড়া শরীরে কোন আঘাতের চিহ্নও নেই। মরদেহটি ৫/৭ দিন আগের হওয়ায় প্রায়ই গলিত হয়েছে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন