‘জামায়াত-শিবিরের নেতাকর্মীরা এসপির স্ত্রীকে হত্যা করেছে’-তোফায়েল

0
bhola-minister-news-11.6.16
ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি মন্ত্রী তোফায়েল আহমেদ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা এসপির স্ত্রীকে নৃশংসভাবে হত্যা করেছে।’

শনিবার দুপুর ১২টার দিকে ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভোলা জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ‘যতোগুলো ঘটনা ঘটেছে আইনশৃঙ্খলা বাহিনী তা দক্ষতার সাথে উদঘাটন করছে। কিন্তু বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া আওয়ামী লীগকে দোষারোপ করে তিনি মূলত জঙ্গিদের সমর্থন দিয়েছে। যারাই ঘটনাগুলো ঘটিয়েছে তাদেরই পক্ষ নিয়েছে। জঙ্গি নামে যারা ধরা পড়ছে তারা জামায়াত-শিবির।’

মন্ত্রী বলেন, ‘যারা রাজনৈতিক ভাবে ২০১৩ ও ১৪ সালে ক্ষমতাসীন দলকে ক্ষতি করার চেষ্টা করেছিলো তারা পরাজিত হয়েছে। রাজনৈতিক ভাবে পরাজিত হয়ে তারা (বিএনপি) এখন গুপ্তহত্যার পথ বেছে নিয়েছে এবং এমন ভাবে টার্গেটেড ক্লিন করে ধর্মযাযক, পুরোহিত, বিদেশিকে হত্যা করা হয়। যারা এসব ঘটনা ঘটাচ্ছে তাদের পক্ষ নিয়েছে খালেদা জিয়া। আমরা এ ব্যাপারে সচেতন।’

তোফায়েল আহমেদ বলেনে, ‘বর্তমানে বাংলাদেশের মধ্যে ভোলার আইনশৃঙ্খলা সব চাইতে ভালো। ভোলাবাসী খুবই শান্তিতে রয়েছে। তবে ভোলার সবচেয়ে বড় সমস্যা হল মাদক। এ জন্য তিনি ভোলার প্রশাসনের ব্যর্থতাকে দায়ী করে ভোলার ডিবি পুলিশের ওসি মোবাশ্বের আলীকে বদলির নির্দেশ দেন।’

এ সময় ভোলা শহরের বাসস্ট্যান্ডসহ বিভিন্ন স্পটে ইজি বাইক, আলফা, মাহেন্দ্র বা অটোরিক্সা থেকে চাঁদাবাজি বন্ধের নির্দেশ দিয়েছেন।

এছাড়াও মন্ত্রী ভোলার সাব রেজিস্টার অফিসে চাঁদাবাজি বন্ধে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থাসহ অফিস স্থানান্তর করার জন্য কঠোর নির্দেশ দিয়েছেন।

এসময় তিনি ভোলা ইলিশা নদী ভাঙ্গন রোধে প্রতিদিন ১০ হাজার জিও ব্যাগ ভর্তি বালুর বস্তা দিয়ে ডাম্পিং করার জন্য নির্দেশ দেন।

ভোলা জেলা প্রশাসক মোহাৎ সেলিম উদ্দিনের সভাপতিত্বে আইনশৃঙ্খলা সভায় প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ জেলা পরিষদের প্রশাসক আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলাদর, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, রাজনৈতিক নেতৃবৃন্দসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন