অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইফতার পার্টিতে গজল গাইলেন রওশন সুর মেলান এরশাদ

0
21212720542715334
এরশাদ ও রওশন এরশাদ। ফাইল ছবি

রাজধানীর গুলশান ইমান্যুয়েলস কনভেনশন সেন্টার শনিবার (১১ জুন) জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন রওশন এরশাদ।

বক্তব্য দিতে উঠে তিনি গাইলেন গজল কাজী নজরুল ইসলাম রচিত ‘ত্রিভূবনের প্রিয় মোহাম্মদ এল রে দুনিয়ায়, আয় রে সাগর আকাশ বাতাস, দেখবি যদি আয়’ নেত্রী মুখে গজল শুনে চমৎকৃত হলেন নেতা কর্মীরা। এসময় তার সাথে সুর ধরে গলা মেলান স্বামী এরশাদ।

রমজানের গুরুত্ব তুলে ধরে রওশন বলেন, দরুদ শরিফ ছাড়া মহান আল্লাহ বান্দার কোনো দোয়া কবুল করেন না। আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (স.) ছাড়া পৃথিবীতে কিছুই অর্জন সম্ভব না উল্লেখ করে তিনি নেতা গাইতে শুরু করেন, ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ এলরে দুনিয়া, আয়রে সাগর আকাশ বাতাস, দেখবি যদি আয়। ধূলির ধরা বেহেশ্ত আজ, জয় করিল, দিল রে লাজ। আজকে খুশির ঢল নেমেছে ধূসর সাহারায়। দেখ আমিনা মায়ের কোলে, দোলে শিশু ইসলাম দোলে, কচি মুখের শাহাদাতের বাণী সে শোনায়…..।

ককককক
গুলশান ইমান্যুয়েলস কনভেনশন সেন্টার শনিবার জাতীয় পার্টির ইফতার পার্টিতে প্রধান অতিথি ছিলেন পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ

এসময় তার স্বামী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদসহ ইফতার মাহফিলে অংশ নেয়া নেতাকর্মীরাও গলা মেলান।

ঢাকা মহানগর উত্তর জাপার সভাপতি ও পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, জাপার প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা, সৈয়দ আবু হোসেন বাবলা, ফখরুল ইমাম, মীর আবদুস সবুর আসুদ ও বাহাউদ্দিন আহমেদ বাবুল প্রমুখ।