অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জোবায়েদ খান ফটোগ্রাফি ওয়েবসাইট ও অ্যাপস উন্মোচন

2
.

সৌখিন ফটোগ্রাফার জোবায়েদ খানের ফটোগ্রাফি ভিক্তিক ওয়েবসাইট (http://jobaedkhan.com) এবং অ্যাপস উন্মোচন হয়েছে।

২০শে মে, সোমবার রাতে নগরীর এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন গ্রীডি গার্টস রেস্তোরায় জাঁকজমক অনুষ্ঠানে কেক কেটে ওয়েবসাইট এবং অ্যাপস উদ্ভোদন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২১ নং জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন।

.

অমিত বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিওয়াইডিআরআই এর চেয়ারম্যান মাশরুর হোসাইন, পাঠশালা সাউথ এশিয়ান মিডিয়া ইন্সটিটিউট এর সিনিয়র ফটোগ্রাফার আলি আশরাফ, পাঠক.নিউজের সম্পাদক সাইফুল ইসলাম শিল্পী, এশিয়া ফ্যাশন এর কর্নধার মাহাবুব আলম জিপসী, দেবসওয়্যার এর কর্ণধার পিপুন বড়ুয়া, সাফায়েত হাজারী সহ প্রমূখ।

এর আগে কাউন্সিলর শৈবাল দাশ সুমন তার বক্তব্যে বলেন, প্রযুক্তির সাথে তরুন সমাজ যেভাবে এগিয়ে যাচ্ছে, তা নি:সন্দেহে প্রশংসার দাবি রাখে, তিনি বলেন এভাবে তরুনরা যত এগিয়ে আসবে, মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ তত এগিয়ে যাবে। তিনি প্রযুক্তির মাধ্যমে বিশ্বের দরবারে আমাদের এই বাংলাদেশকে তুলে ধরার জন্য তরুণ ফটোগ্রাফার জোবায়েদ খানের প্রশাংসা করেন।

উপস্থিত অন্যান্য অতিথিগণ তাদের বক্তব্যে জোবায়েদে খান ফটোগ্রাফির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

.

উল্লেখ্য, জোবায়েদ খান ফটোগ্রাফি’র কর্ণধর মোহাম্মদ জোবায়েদ খান ২০১২ সাল থেকে ফটোগ্রাফি জীবন শুরু করে, শুরুতে চট্টগ্রামের তথা বাংলাদেশের অন্যতম খাতি সম্পন্ন ফটোগ্রাফার শোয়েব ফারুকীর কাছে, তার প্রতিষ্ঠান ফটোব্যাংক এ ফটোগ্রাফি কোর্স সম্পন্ন করেন, এরপরও নানা মাধ্যমে বিভিন্ন কোর্স সেমিনার করেন। ইতোমধ্যে জোবায়েদ খান তাঁর ফটোগ্রাফি নিয়ে, দেশ ও বিদেশের ছোট বড় বিভিন্ন পুরষ্কারে ভূষিত হন।

ওয়েবসাইটি’তে ভিজিট করতে হলে (http://jobaedkhan.com) লিংকে প্রবেশ করতে হবে। এবং এন্ড্রয়েট অ্যাপস ডাউনলোড এর জন্য (https://play.google.com/store/apps/details?id=com.jobaedkhan.pjkapp) এই লিংকে প্রবেশ করতে হবে।

২ মন্তব্য
  1. JBI বলেছেন

    The website is too poor, lots of mistakes and the quality of photos are not so good.

  2. R T Rabby Tawhid বলেছেন

    ?