অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাকলিয়ায় স্বামী শাশুড়ির নির্যাতনের শিকার গার্মেন্টস কর্মী মুক্তা!

1
জাহানারা বেগম মুক্তা।

স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছেন চট্টগ্রামের কর্ণফুলী ইপিজেডে কর্মরত জাহানারা বেগম মুক্তা (৩২) একজন গার্মেন্টস কর্মী। গতকাল ২১ মে সন্ধ্যায় গার্মেন্টস ছুটির পর বাচ্চাদের নিয়ে স্বামীর বাড়ি বাকলিয়া থানার ওয়াজিরপাড়া গেলে স্বামী, শাশুড়ি ও ননদ মিলে মারধর করে মুক্তার মাথা ফেটে দেয় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে রক্তাক্ত করে বলে তিনি অভিযোগ করেন।

জাহানারা বেগম মুক্তা জানান, তিনি, কর্ণফুলী ইপিজেডে একটি গার্মেন্টসে চাকুরী করে। দুই সন্তান নিয়ে সেখানে একটি বাসায় ভাড়া থাকেন। ৮ বছর আগে নগরীর বাকলিয়া থানার ওয়াজিরপাড়া মোহাম্মদ শফির পুত্র আলাউদ্দিনের সাথে বিয়ে হয়। কিছুদিন যেতে না যেতে বখাটে স্বামী ও শাশুড়ি -ননদের অত্যাচার সহ্য করতে না পেরে দুই সন্তানকে নিয়ে গার্মেন্টসে চাকুরী নেয়। সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে শাশুড় বাড়ি আসলে স্বামী,শাশুড়ি ও ননদ কর্তৃক নির্যাতিত হয়।

গতকাল ২১ মে সন্ধ্যায় গার্মেন্টস ছুটির পর বাচ্চাদের নিয়ে স্বামীর বাড়ি আসলে স্বামী, শাশুড়ি ও ননদ মিলে মারধর করে মুক্তার মাথা ফেটে দেয় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে রক্তাক্ত অবস্থায় রাত্রে থানায় গেলে বাকলিয়া থানা পুলিশ ্িনর্যাতিতার অভিযোগ আমলে নিয়ে মামলা নেন।

এদিকে মামলা দায়েরের পর তার স্বামী ও শাশুড়ি কর্তৃক মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিচ্ছে বলে মুক্ত সংবাদপত্রে প্রেরিত এক বার্তায় অভিযোগ করেন।

বাকলিয়া থানার ডিউটি অফিসার এএসআই সুলতানা জানান, জাহানারা বেগম মুক্তা নামে কোন মহিলা মামলা বা জিড়ি করেছেন কিনা আমার জানা নেই। আমি গতকাল রাতে বিষয়ে বলতে পারবো না আপনি ওসি স্যারের সাথে যোগাযোগ করুন।

ঘটনা এবং মামলা দায়েরের বিষয়ে জানতে চাইলে বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানান, এ ধরণের কোন ঘটনা আমার জানা নেই।

১ টি মন্তব্য
  1. আদ্বুল বাসেত বলেছেন

    এইটা অনাই