অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্কুলছাত্রী পূজা বিজ্ঞাপন মডেল থেকে ছবির নায়িকা

7
পূজা চেরি।

ঢাকার ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুলে নবম শ্রেণিতে পড়েন। স্কুলের গণ্ডি না পেরোতেই দুই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পূজা চেরি। ‘তুমি না ওই রাস্তা দিয়ে আসো, আসি না আমি ওখানেই থাকি…’  রিন ওয়াশিং পাউডারের এই বিজ্ঞাপনের মাধ্যমে ছোট্ট পূজা বেশ পরিচিতি পান। কেননা বিজ্ঞাপনটি এতোবেশি প্রচার হতো যে না দেখে থাকার উপায় নেই। ‘আসি না আমি ওখানেই থাকি’র সংলাপ আওড়ানো মেয়েটিই পূজা চেরি।

গত ৬ এপ্রিল পোড়ামন-২ ছবির নায়িকা হিসেবে নাম ঘোষণা করা হয় পূজার। তার বিপরীতে অভিনয় করবেন রোশান। পোড়ামন ২ এর কাজ শুরু না হতেই এলো নতুন খবর। এবার কলকাতার আদিত্যর বিপরীতে  ‘নূরজাহান’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনায় থাকছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। আলোচিত মারাঠি ছবি ‘সাইরাত’-এর রিমেক ‘নূরজাহান’। পরিচালনা করবেন রাজের সহকারী অভিমন্যু মুখোপাধ্যায়।

৭ মন্তব্য
  1. Angel Asiya বলেছেন

    Nice

  2. Riya Mon Tusti বলেছেন

    jodi ami hote partam ?

    1. MD Rashed বলেছেন

      মডেলিং হহে কি করবে ? এমনেই ভালো মডেল হলে জালা আছে……… মানুসের ভালো গুনের চেয়ে খারাব টাই মানুষ বেশি দেখে……. আসা করি বুযেছেন যেনন সাকিব খান অ অপু….. …. আর ভালো মেয়েরা কখনো! মডেল হতে পারে না.. । আর ভালো থাকলেও খারাব হতে বেশি দিন লাগেনা . আর এই দুনি য়া লিছু দিনের জন্ন্য। এমন কছু করেন যা অই দুনিয়াতে আপনি যেনো সুখে থাকতে পারেন। (MD Rashed)

  3. MD Rashed বলেছেন

    আর মডেলিং হয়ে আপনার শঅরিল টা কেনই বা অন্য পুরুশ কে দেখা বেন ?

  4. MD Rashed বলেছেন

    আর ভরতমানে এসব মডেলিং এর কারনে যুব সমাজ ডংস……. এসব ফালতু চিন্তা বাবনা বাদ দেন

  5. MD Rashed বলেছেন

    আর ভরতমানে এসব মডেলিং এর কারনে যুব সমাজ ডংস……. এসব ফালতু চিন্তা বাবনা বাদ দেন…