ইফতার আর ডিনারে ওয়েল পার্কের রাজকীয় আয়োজন

0
Well Park Pic-11-06-16
মাহে রমজান উপলক্ষে ওয়েল পার্ক রেসিডেন্সে সুসজ্জিত এরাবিয়ান কর্ণার।

পবিত্র মাহে রমজান জুড়ে ওয়েল পার্ক অফার করছে এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজ। ইফতার ও ডিনারে দেশীয় নানান প্যাকেজের পাশাপাশি তিনটি এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজ অফার করছে নগরীর অভিজাত এলাকায় অবস্থিত চার তারকা মানের হোটেল ওয়েল পার্ক কর্তৃপক্ষ।

এরাবিয়ান ঘরানার এ প্যাকেজগুলোর মধ্যে ১০ জনের একটি প্যাকেজের নাম দেয়া হয়েছে আল মারজান ইফতার ও সান সেট ডিনার প্যাকেজ। এই প্যাকেজের সর্বসাকুল্যে মূল্য ধরা হয়েছে ১৪ হাজার টাকা। শাহী এরাবিক ইফতার ও সান সেট ডিনার প্যাকেজ নামের ১৫ জনের প্যাকেজের মূল্য নির্ধারণ করা হয়েছে সর্বসাকুল্যে ২০০০০ হাজার টাকা। আর ২০ জনের শান আল ইফতার এন্ড সান সেট ডিনারের মূল্য রাখা হচ্ছে সর্বসাকুল্যে ২৫ হাজার টাকা।

মহাব্যবস্থাপক এমএ মনছুর জানান, এরাবিয়ান ঘরানার এ আয়োজনের পাশাপাশি ওয়েল পার্ক রেসিডেন্স হোটেলের মোহরা গার্ডেন রেস্টুরেন্টে থাকছে সাড়ে ১২শ’ টাকায় ব্যুফে ইফতার ও ডিনারের আয়োজন। যাতে থাকছে ইফতারের জন্য ২৬টি এবং ডিনারের ৮টি পদের মুখরোচক নানান খাবার। এছাড়া আলাদা চারটি সেট মেনু থাকছে ইফতার পার্টি আয়োজকদের জন্য ।

১৯ পদের ইফতার সামগ্রীতে ভরপুর সেট মেনু এ’ এর মূল্য রাখা হচ্ছে ৬৫০টাকা, ১৯ পদের ভিন্ন সেট মেনু বি’র দাম ৭০০টাকা, মেনু সি’ তে থাকছে ২০ পদের ইফতার এবং এর দাম রাখা হচ্ছে ৭৫০টাকা, আর ২১ পদের সেট মেনু ডি’র দাম হল ৮০০টাকা। বাসায় নিয়ে যাওয়ার জন্য চারটি ভিন্ন দামে বিক্রি করা হচ্ছে ইফতার টেক এওয়ে বক্স।

মার্কেটিং ম্যানেজার মামুন আল রশিদ বলেন, দেশীয় নানা স্বাদের ইফতারির পাশাপাশি এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজের ব্যতিক্রমী আয়োজন ইতিমধ্যেই ক্রেতাদের বাড়তি মনযোগ আকর্ষন করতে সক্ষম হয়েছে।

লাগামহীন ভেজাল খাবারের ভীরে আমরা শতভাগ বিশুদ্ধতার নিশ্চয়তা দিয়ে রোজাদারদের জন্য দেশীয় ঐতিহ্যের নানান ইফতার ও ডিনার আয়োজনের পাশাপাশি এরাবিয়ান রাজকীয় পদের সমম্বয়ে স্পেশাল কুজিন প্যাকেজ অফার করছি। এরাবিয়ান প্যাকেজ উপভোগকারীদের জন্য আরবের রাজকীয় পরিবেশের সাথে মিল রেখে হোটেলের একটি কক্ষ সাজানো হয়েছে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন