হাটহাজারীতে ব্যাংকে অভিনব কায়দায় টাকা ছিনতাইকালে দুই প্রতারক আটক

1
.

চট্টগ্রামের হাটহাজারীতে ডাচ বাংলা ব্যাংকের শাখায় এক মহিলা গ্রাহক থেকে অভিনব পন্থায় টাকা ছিনতাইকালে আটক হয়ে গণ পিটুনীর শিকার হয়েছে সংঘবদ্ধ চক্রের দুই প্রতারক। আজ মঙ্গলবার (৬জুন) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে।

আটককৃতরা হলো- খুলনা জেলাধীন রূপসা থানার দিয়ারা এলাকার রফিক শেখের পুত্র শহীদ শেখ (৫৭) ও ঝালকাটি জেলার কাটালিয়া থানাধীন সোনার বাংলা গ্রাসের সোহেল হাওলাদারের পুত্র মোঃ সেন্টু মিয়া (৪২)। পরে জনতা দুজনকে পুলিশের কাছে সোপর্দ করেছে।

প্রতারণার শিকার মহিলা জানান, ব্যাংক থেকে ২ লক্ষাধিক টাকা উত্তোলন করে হাত ব্যাগে রাখার সময় পেছনে লাইনে দাঁড়ানো একজন বলে আপনার টাকা নিচে পরে গেছে। খুঁজতে কিছুটা নিচু হওয়ার সময় ওই প্রতারক আমার টাকা ভর্তি ব্যাগ তার অপর সঙ্গীকে দিয়ে দেয়। আমি সাথে সাথে তাকে ঝাপটে ধরি। তৎক্ষণাৎ ব্যাংক কর্তৃপক্ষ অন্য প্রতারক দুজনকে আটক করে।

খবর পেয়ে হাটহাজারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে দুজনকে আটক করে ও ছিনতা্নই করা  টাকা জব্দ করে।

ব্যাংক ম্যানেজার আবদুল মাবুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,” মহিলার শোর-চিৎকার শুনে আমরা ওই প্রতারকদের আটক করে পুলিশে সোপর্দ করি।”

হাটহাজারী থানার এসআই একরাম জানান, এরা সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। বড় মাপের ব্যবসায়ী সেজে এরা ব্যাংকে গিয়ে গ্রাহককে ধোঁকা দিয়ে টাকার ব্যাগ হাতিয়ে নেয়।

থানার ওসি মোঃ বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, এদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। চক্রের অন্যান্য সদস্যদের আটকে অভিযান অব্যহত আছে।”

প্রথম মন্তব্য

একটি মন্তব্য দিন