হালিশহরে টর্ণেডোয় ক্ষতিগ্রস্থদের পাশে নওফেল

0
.

নগরীর হালিশহরে টর্নেডোর আঘাতে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়িয়েছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। আজ বুধবার বেলা ৩টায় তিনি টর্নেডো দূর্গত এলাকা পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি এলাকার সার্বিক খোঁজ খবর নেন এবং টর্নেডো দূর্গতদের মাঝে নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণ করেন।

এ সময় এলাকাবাসী ক্ষতিগ্রস্থ এলাকার বিদ্যুৎ সরবরাহ অতিদ্রুত স্বাভাবিক করার আহবান জানান। তিনি এ বিষয়ে সংশ্লিষ্ট মহলকে অবহিত করে সমস্যা সমাধানের আশ্বাস দেন।

দূর্গত এলাকা পরিদর্শনকালে উপস্থিত গণমাধ্যমকে এ সময় ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলার সক্ষমতা অর্জন করেছে। সরকারের নানা উদ্যোগ ও জনসচেতনতার মাধ্যমে জান মালের ক্ষয়ক্ষতি কমে এসেছে। এর পরেও দুর্যোগ পরবর্তী সময়ে মানুষের ক্ষয়ক্ষতি পুষিয়ে আনতে সরকার পদক্ষেপ নিচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘুর্নিঝড় মোড়ায় ক্ষতিগ্রস্থদের বসতবাড়ি নির্মান করে দেওয়ার ঘোষনা দিয়েছে।

.

ক্ষতিগ্রস্থা এলাকা পরিদর্শনকালে এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক লায়ন মোহাম্মদ হোসেন, হালিশহর থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম কায়সার, নগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সালেহ আহম্মদ ডিগল, মোঃ ওয়াসিম উদ্দিন। আওয়ামী লীগ নেতা লায়ন মোহাম্মদ ইলিয়াস, যুবলীগ নেতা হাসেম আফগানী বাবু, মোহাম্মদ হারুন, সাবেক ছাত্রলীগ নেতা খলিলুর রহমান নাহিদ, আজিজুর রহমান আজিজ, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য রাহুল বড়ুয়া, ইয়াছিন আরাফাত কচি, শামীম চৌধুরী।

উল্লেখ্য গত সোমবার রাত সোয়া ৩ টায় হালিশহর উপকূলীয় এলাকায় আকস্মিক টর্নেডোর আঘাতে শতাধিক ঘরবাড়ি ও বৈদ্যুতিক খুঁটি উপড়ে যায়। এসময় একজন নিহত কয়েকজন আহত হয়। এ কারণে বিস্তৃত এলাকা জুড়ে বিদ্যুৎহীন হয়ে পড়ে।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন