মহিপালে ট্রাকসহ দেড় কোটি টাকার ভারতীয় শাড়ী জব্দ

0
.

ফেনীর মহিপালে অভিযান চালিয়ে ট্রাকভর্তি ৩ হাজার ২৬২ পিস ভারতীয় শাড়ী উদ্ধার করেছে র‌্যাব ও বিজিবি। আজ বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল এলাকায় ট্রাক থামিয়ে তল্লাশী চালিয়ে বিপুল পরিমাণ এসব শাড়ী জব্দ করা হয়েছে বলে র‌্যাব জানায়।

উদ্ধার করা ভারতীয় এসব শাড়ীর মূল্য আনুমানিক দেড় কোটি টাকা বলে জানান র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার এএসপি অমিরুল্লা। তিনি জানান, ফেনীর সীমান্তবর্তী এলাকা অতিক্রম করে অবৈধ ভাবে বিপুল পরিমানের ভারতীয় শাড়ী চট্টগ্রামের দিকে নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ৭টার দিকে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল ও ৪ বিজিবি এর সাথে যৌথভাবে ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় অবস্থান করে চেক পোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকে।

এ সময় সন্দেহজনক একটি ট্রাককে থামতে সংকেত দিলে ট্রাকটি দ্রুত গতিতে চালিয়ে কিছু দূর সামনে গিয়ে ট্রাকটি রাস্তার পাশে থামিয়ে দৌড়ি পালিয়ে যায় এর চালক। পরে ট্রাকটি তল্লাশী করে ৩,২৬২ পিস ভারতীয় শাড়ী উদ্ধার করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত ভারতীয় শাড়ীর আনুমানিক মূল ১ কোটি ৫০ লক্ষ টাকা।

এদিকে  ফেনীস্থ জায়লষ্কর-৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল কামরুল ইসলাম বলেন, জব্দকৃত ট্রাক ভর্তি এসব শাড়ী কাস্টমসে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে।

কোন মন্তব্য নেই