চট্টগ্রাম জেলা পুলিশের ইফতার মাহফিল স্থগিত

1
.

পাহাড়ধস সহ প্রাকৃতিক দুর্যোগের কারণে আগামী ১৭ জুন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি অফিস ও জেলা পুলিশের যৌথ আয়োজনে অনুষ্ঠিতব্য উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, একটানা প্রর্বল বর্ষণ ও পাহাড়ী ঢলে চট্টগ্রামে মর্মান্তিক পাহাড় ধস ও ভয়াবহ মানবিক বিপর্যয়ে রাঙ্গুনিয়া থানা এলাকায় ২৪ জন, চন্দনাইশ থানা এলাকায় ৪ জন, রাউজান থানা এলাকায় ৩ জন ফটিকছড়ি থানা এলাকায় ২ জন এবং বাঁশখালী থানা এলাকায় ২ জনসহ সর্বমোট ৩৫ জন নর-নারী ও শিশু নিহত হয়েছে।

জেলার বিভিন্ন থানা এলাকায় মানুষ এখনো পানিবন্দী অবস্থায় বসবাস করছে। ঝড়ে গাছপালা ভেঙ্গে রাস্তায় উপড়ে পড়ায় জেলা সদরের সাথে কয়েকটি থানা এলাকার সড়ক যোগাযোগ বিঘিœত হচ্ছে।

জেলার বিভিন্ন থানা এলাকায় ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগে বিপর্যস্ত মানুষ মানবেতর জীবন যাপন করছে। উদ্ধুত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ মানুষের প্রতি সমবেদনা জ্ঞাপন করতে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি অফিস ও চট্টগ্রাম জেলা পুলিশ জিইসি কনভেনশন সেন্টারে তাদের পূর্ব ঘোষিত ১৭ জুন এর ইফতার ও দোয়া মাহফিল আয়োজন স্থগিত করছে।

ইফতার ও দোয়া মাহফিল আয়োজনে বরাদ্ধকৃত অর্থ প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিতরণের সিদ্ধান্ত গৃহিত হয়েছে। অনুষ্ঠান স্থগিতের কারনে আমন্ত্রিত সম্মানিত অতিথিদের নিকট আন্তরিকভাবে দু:খ প্রকাশ করা হচ্ছে।

প্রথম মন্তব্য

একটি মন্তব্য দিন