অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে গিয়াস কাদের চৌধুরীর ইফতার মাহফিল স্থগিত

2

জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য আলহাজ্ব গিয়াস কাদের চৌধুরী উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল স্থগিত করা হয়েছে।

আগামীকাল ১৭ জুন শনিবার নগরীর পাঁচলাইশস্থ দি কিং অব চিটাগাং এ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকীর উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

আলহাজ্ব গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর পক্ষে ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন পাঠক ডট নিউজকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়া এবং উত্তর চট্টগ্রামে রাউজান, রাঙ্গুনীয়া, ফটিকছড়ি, হাটহাজারী সহ রাঙ্গুনিয়া, বান্দরবনে প্রায় ১৫০জনের প্রাণহানিসহ ব্যাপক আকারে ঘর-বাড়ী ক্ষতির কথা বিবেচনা করে ইফতার মাহফিল স্থগিত করা হয়েছে।

গিয়াস উদ্দিন কাদের চৌধুরী এক বিবৃতিতে বলেছেন, ১৫০শত জনের মর্মান্তিক ও হৃদয় বিধারক প্রাণহানিতে শোকাহত, মর্মাহত। আমি নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি। দুর্যোগপূর্ণ এলাকায় আমাদের সকল নেতাকর্মী ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ানোর জন্য আমি সকলের প্রতি অনুরোধ করিতেছি। সাথে সাথে এই ইফতার মাহফিলের সমুদয় টাকা ক্ষতিগ্রস্থ পরিবারের ঘর-বাড়ী পুন: নির্মাণের জন্য টিন প্রদানের সিদ্ধান্ত নিয়েছে। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিসহ সর্বসস্তরের নেতাকর্মীকে পরিবর্তীত পরিস্থিতিতে ইফতার মাহফিল স্থগিত রাখার জন্য আন্তরিকভাবে দুঃখিত।

এদিকে দুর্গত এলাকায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে নগদ ৪ লাখ টাকা এবং টিন, আসববাবপত্র ও ত্রাণ সমগ্রী বিতারণ করা হবে বলে জানিয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সদস্য আতাউল্লাহ সম্রাট।

২ মন্তব্য
  1. এম ইউসুফ বলেছেন

    সটিক সিদ্ধান্ত! ধন্যবাদ

  2. Ataullah Samrat বলেছেন

    ধন্যবাদ শিল্পি ভাই