হালিশহরে ত্রাণ বিতরণকালে ডা. শাহাদাত
জিয়াউর রহমান ফাউন্ডেশন গরিব ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার প্রধান সমন্বয়কারী ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, যেখানে মানবতা বিপন্ন হয়, যেখানে গরিব-দুঃখিরা কষ্ট পায়, সেখানে জিয়াউর রহমান ফাউন্ডেশন কাজ করে। প্রতিষ্ঠালগ্ন থেকে জিয়াউর রহমান ফাউন্ডেশন গরিব ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

তিনি আজ শুক্রবার বিকালে নগরীর হালিশহর সম্প্রতি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ও পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন।

শাহাদাত বলেন, সরকার জনগণের কল্যাণে কোনো কাজ করছে না, তারা শুধু ক্ষমতা চিরস্থায়ী করতে ব্যস্ত। গ্যাস, বিদ্যুৎ’র মূল্য দফায় দফায় বৃদ্ধি করা হয়েছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে নিম্ন আয়ের মানুষ আজ দিশেহারা। চারিদিকে চলছে সরকারি দলের মন্ত্রী-এম.পিদের লুটপাট। তিনি সমাজের বিত্তশালীদের অসহায় ক্ষতিগ্রস্থদের পাশে এসে দাড়ানোর আহ্বান জানান।

জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে তিনি ২০০ পরিবারের মাঝে চাল, ডাল, তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ত্রাণ হিসেবে বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন হালিশহর থানা বিএনপির আহ্বায়ক ও মহানগর বিএনপি নেতা জামাল আহমদ, কেন্দ্রীয় যুবদল নেতা শামশুল হক, হালিশহর থানা বিএনপির যুগ্ন আহ্বায়ক কাউন্সিলর আবুল হাশেম, মহানগর মহিলা দলের সহ-সভানেত্রী কাউন্সিলর জেসমিনা খানম, সাবেক ছাত্রদল নেতা কামরুল ইসলাম, বিএনপি নেতা আবুল কালাম আজাদ সেলিম, হাজী মহসিন আলী চৌধুরী, হাবিবুর রহমান চৌধুরী, মোহাম্মদ ইলিয়াছ, মোহাম্মদ কায়ছার, দেলোয়ার হোসেন, মোঃ সালাউদ্দীন, আবছার কামাল চৌধুরী, মোহাম্মদ আনছার, মোহাম্মদ আলী কিং, মোঃ খোরশেদ, আরমান, সহ প্রমুখ নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন