মির্জা ফখরুলের গাড়ি বহরে হামলার ঘটনা “নাটক”- হাছান মাহমুদ

36
.

পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ত্রাণ দিতে রাঙ্গামাটি যাবার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ইছাখালি এলাকায় বিএনপির মহাসচিবের গাড়ি বহরে হামলার ঘটনাকে নাটক বলে অভিহিত করেছেন, রাঙ্গুনিয়ার সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। 

আজ রবিবার দুপুরে নগরীর মুসলিম ইনস্টিটিউট হলে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার একটি অনুষ্ঠানে বক্তব্য দানকালে তিনি এ মন্তব্য করেন।

এর আগে সকালে হামলার পরপরই বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী অভিযোগ করেছিলেন তাদের গাড়ি বহরে হামলার এলাকাটি আওয়ামী লীগের প্রচার সম্পাদক  হাছান মাহমুদের এলাকা। তাঁর লোকজনই এই হামলা করেছেন।

অভিযোগের বিষয়ে হাছান মাহমুদ বলেন, ‘ঘটনাটি শুনেছি। বিএনপি নেতাদের গাড়িবহর দুজন পথচারীকে ধাক্কা দেয়। এরপর সেখানে উত্তেজিত লোকজন কিছু একটা করেছে।’

হাছান মাহমুদ আরও বলেন, পাহাড়ধস হলো এক সপ্তাহ আগে। আর বিএনপি নেতারা এখন সেখানে যাচ্ছিলেন। তাও আবার হামলার অজুহাত তুলে রাঙামাটি না গিয়ে ফিরে এসেছেন। এটা রহস্যজনক। বিষয়টিকে নাটক মনে হচ্ছে।

36 মন্তব্য

  1. তালুকদার সাহেব খুব ভাল ছিলেন,হাসানের শ্বশুর ও ভাল মানুষ ছিলেন,ছেলে এসব কি বলে?হেমসেন লেনের খুপডী থেকে বড ফ্লাটে থাকে,তাই মাথা নস্ট? রেপিস্ট নাঈম হাসান নিয়ে অনেক কথা বলেছে।।নুরন( হাসানের স্ত্রী)কে কার হাতে দিলাম।।ছি,ছি,ছি।

একটি মন্তব্য দিন