মির্জা ফখরুলের উপর হামলার বিচার বিভাগীয় তদন্ত চান মীর হেলাল

1
.

রাঙ্গামাটিতে পাহাড় ধসে দুর্গতদের মাঝে ত্রাণ দিতে যাবার পথে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপি’র প্রতিনিধিদলের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারীতে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

হাটহাজারী উপজেলা ছাত্রদল উদ্যোগে রবিবার বিকালে আয়োজিত বিক্ষোভ ও মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক ব্যারিস্টার মীর হেলাল।

উপজেলা ছাত্রদলের আহবায়ক নুরুল কবির তালুকদারের সভাপতিত্বে সমাবেশে ব্যারিস্টার মীর হেলাল বলেন-এই ধরণের ন্যাক্কারজনক হামলার সমুচিত জবাব জনগণ অচিরেই দিবে । দুর্গতদের মাঝে ত্রাণ পৌঁছাতে না দেয়ার মতো যে হীন কাজ তারা করেছে, তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। বাংলাদেশের জনগণ এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে গণজোয়ার সৃষ্টি করে অচিরেই গণতন্ত্র ফিরিয়ে আনবে ইনশাল্লাহ। তিনি এই ঘটনার তীব্র নিন্দা, ধিক্কার ও প্রতিবাদ জানান এবং এর বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম এ শুক্কুর, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফসার জুয়েল, সাধারণ সম্পাদক মনিরুল আলম জনী, সাবেক যুগ্ম আহবায়ক আকবর আলী,জেলা ছাত্রদলের সহ সভাপতি মোর্শেদ হাজারী, যুগ্ম সম্পাদক এস এম উমর ফারুক চৌধুরী ডিউক, যুগ্ম সম্পাদক তকিবুল হাসান চৌধুরী তকি,সহ সম্পাদক, মোঃআবু সাঈদ, হাটহাজারী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব, ওহিদুল আলম টিটু,গিয়াস উদ্দীন মাহমুদ, মিজানুর রহমান টিটু, মোঃ আলাউদ্দীন তালুকদার, জি এম কামরুদ্দীন নাহিদ, গিয়াস উদ্দীন রির্চাড, মোঃ নুরু উদ্দীন, মোঃ জাহেদুল ইসলাম লিমন,ফারুক উদ্দীন মানিক,হান্নান তালুকদার, সালমান সাদী রাসেদ,দেলোয়ার হোসেন,জয়নাল আবেদীন সাঈদ, এম বাবু সালাম চৌধুরী প্রমুখ।

প্রথম মন্তব্য

  1. সকালে রাঙ্গুনিয়ায় মির্জা ফখরুলের গাড়ি বহরে হামলার পর পুলিশের সামনেই প্রকাশ্যে কিরিচ ও অস্ত্রশস্ত্র নিয়ে মিছিল করছে চিহ্নিত বীর বিক্রম দুর্বৃত্তরা। রাউজান রাঙ্গুনিয়া দলের নেতা কর্মি প্রতিরোধ করতে না পারেন ওদের পরিচয় তুলে ধরুন আগামীর সকালের জন্য!

একটি মন্তব্য দিন