রাউজানে খালে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

0
.

চট্টগ্রামের রাউজানের ডাবুয়া ইউনিয়নের খালের পানিতে ডুবে মিঠুন দে (১৭) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। আজ সোমবার  বিকালে উপজেলার পালপাড়া, কেয়াকদাইর নামক এলাকার খাল থেকে ফায়ার সার্ভিস তার লাশ উদ্ধার করেছে।

নিহত মিঠুন দে বাঁশখালি উপজেলার সাধনপুর এলাকার জনৈক পূর্ণান্দো বিকাশ দের পুত্র ও কুলগাঁও সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

রাউজান ফায়ার স্টেশনের ইনচার্জ মকবুল হোসেন জানান, খালের পানিতে ডুবে যাওয়ার থবর পেয়ে চট্টগ্রাম থেকে ডুবুরী সাইফুল ইসলামের নেতৃত্বে তিনজনের একটি ডুবুরী দল ঘটনাস্থলে এসে তল্লাশী চালিয়ে লাশটি উদ্ধার করেছে।

.

স্থানীয় লোকজন জানিয়েছেন গত শনিবার বোনের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন মিঠুন দে। আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত বোনের শ্বশুরালয়ে ছিল। ৮টা ১০/১৫ মিনিটের দিকে বোন পিংকুপাল তার শয়নকক্ষে গিয়ে না দেখে বাইরে খোঁজ করেন। খালের পাড়স্থ শৌচাগারে গিয়ে জুতা ও লুঙ্গি দেখতে পান। এসব দেখে তিনি ধারণা করেন খালে পড়ে গেছে।

এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন রাউজান ফায়ার সার্ভিসকে খবর দিলে দুপুরে ডুবরীরা এসে তিনঘন্টা তল্লাশী চালিয়ে মিঠু দে’র লাশ খুঁজে পায়।

নিহত মিঠুনের বোন ও ডাবুয়া ইউনিয়নের বিনুদ পাল বাড়ির প্রবাসী সমর পালের স্ত্রী পিংকু পাল বলেন, আমার ভাই সকাল ৮টা পর্যন্ত ঘরেই ছিল। পরে তাকে দেখতে না পেয়ে বাইরে বের হয়ে দেখি জুতা ও লুঙি শৌচাগারে রয়েছে। ধারণ করি সে খালে পড়ে গেছে।

 

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন