অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে ঈদের দিন ব্যবসায়ীকে জবাই করে হত্যা

10
নিহত ব্যবসায়ী শহিদুল্লাহ।

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। আজ সোমবার ঈদের দিন সকালে উপজেলার বাড়বকুণ্ড বাজার থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত ব্যবসায়ীর নাম আলহাজ্ব আব্দুস শহিদ প্রকাশ শহিদুল্লাহ সওদাগর (৬৫)। তিনি লক্ষিপুরের মৌনহরপুর থানার চন্দ্রগঞ্জ এলাকার মৌলোভী সামশুল হকের পুত্র। তিনি ব্যবসার সুবাদে তিনি দীর্ঘ ৩০ বছর যাবত বাড়বকুণ্ড মধ্যম মাহমুদাবাদ এলাকায় বসবাস করে আসছিলেন।

সীতাকুণ্ড থানা পুলিশ এ হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করেছে।

সীতাকুণ্ড থানার ডিউটি অফিসার নূরুল আলম পাঠক ডট নিউজকে জানান, এক বয়স্ক লোকের জবাই করার লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ আজ সকালে বাড়বকুণ্ড এলাকা থেকে উদ্ধার করেছে। নিহত ব্যবসায়িকে কে বা কারা হত্যা করেছে তা জানা যায় নি। তবে পরিবার এবং এলাকাবাসী ধারণা রাতে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফেরার পথে ছিনতাইকারীরা তার টাকা ও মালামাল ছিনিয়ে নিয়ে গলা কেটে হত্যা করেছে।

নিহত ব্যবসায়ি শহিদুল্লাহর ছেলে মো. নাজিম উদ্দিন জানান, বেচা,কেনা করে রাত দুইটার দিকে বাসার জন্য সেমাই চিনি নিয়ে বাজার সংলগ্ন বাসায় ফিরছিলেন। বাসা থেকে ৫০ গজ দুরে একটি গ্রিল ওয়ার্কসপ এর পিছনে পুর্বে থেকে উৎ পেতে থাকা ছিনতাইকারী দল আমার বাবাকে ধরে নির্জন স্থানে নিয়ে নির্মমভাবে জবাই করে হত্যা করে টাকা পয়সা নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায় রবিবার রাতে মুদীর দোকান বন্ধ করে টাকা পয়সা নিয়ে বাড়ি যাওয়ার পথেই জাকিরকে গলা কেটে হত্যা করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সীতাকুণ্ড পুলিশ।

১০ মন্তব্য
  1. Mohammad Abedin Abedin বলেছেন

    আমিন

  2. Md Sumon Bappi বলেছেন

    আল্লাহ তুমি রখ কর,

  3. Shamsul Alam বলেছেন

    যারা করেছে তারা অমানুষ এরা কখনো মানুষ হবেনা, অমানুষই থাকবে

  4. Shamsul Alam বলেছেন

    যারা করেছে তারা অমানুষ এরা কখনো মানুষ হবেনা, অমানুষই থাকবে

  5. Ayaar Muhammad বলেছেন

    আমরা কবেই অ-মানুষ হয়ে গেছি!

  6. Ayaar Muhammad বলেছেন

    আমরা কবেই অ-মানুষ হয়ে গেছি!

  7. Sohel Rana বলেছেন

    মুসলিম দেশে এরকম হত্যা মেনে নেওয়া যায় না।।

  8. Rubal Hossain বলেছেন

    বিচার চাই

  9. Habib Dinar বলেছেন

    Amin

  10. সোহরাব রুস্তম নিলয় বলেছেন

    দেশের মানুষ এখন নিরাপত্তাহীনতায় ভুগছে।