অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় সিএনজি দুর্ঘটনার পর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইসহ নিহত ৩

0
দুঘটনায় কবলিত সেই সিএনজি অটো রিকশা।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলায় দুর্ঘটনায় কবলিত একটি সিএনজি অটোরিকশা খাল থেকে টেনে তোলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই আপন ভাইসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে পটিয়া রেল ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালী এলাকার মৃত ইজ্জত আলীর ছেলে আব্দুল মান্নান (২৪) শাহাদাৎ হোসেন হান্নান (২১) এবং তাদের চাচা মো. নূর হোসেন (২৮)।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মো. নেয়ামত উল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, গত রাতে পটিয়া এলাকায় গাড়ীর জ্যাম ছিল। এসময় নিহতরা একটি সিএনজিতে করে যাওয়ার সময় পিছন থেকে আরেকটি সিএনজি অটো রিকশা ধাক্কা দিলে সেটি রাস্তার পার্শ্বে খালে পড়ে যায়। অটোরিকশা চালাচ্ছিলেন নূর হোসেন। যাত্রীর আসনে ছিল দুইভাই। তারা কর্ণফুলির মইজ্জ্যারটেক এলাকায় গরু কিনতে এসেছিল। এবং সেখান থেকে কক্সবাজারের পেকুয়ায় ফিরে যাচ্ছিল বলে স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়।

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান পাঠক ডট নিউজকে জানান, গভীর রাতে খালে পড়ে যাওয়া সিএনজি অটো রিক্সা রশি বেঁধে টেনে তোলার সময় পাশে যাওয়া বিদ্যুৎ খুটি থেকে বৈদুত্যিক তার ছিঁড়ে পড়ে খালের পানিতে এতে ৩ জনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনের লাশ উদ্ধার করে আজ বুধবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো পাঠিয়েছে।