চট্টগ্রামে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে মিঃ হ্যান্ডসাম, মিঃ লুজার প্রতিযোগিতা

0
Hammer
প্রতিযোগিতার পোষ্টার

বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে মিষ্টার হ্যান্ডসাম, মিষ্টার লুজার এবং মিষ্টার হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা। প্রতিযোগিতার আয়োজক চট্টগ্রামের বৃহত্তম ও অত্যাধুনিক জিম ও ফিটনেস সেন্টার হ্যামার স্ট্রেংথ। চট্টগ্রাম মহানগরীর দুই নম্বর গেইটস্থ ইভস সেন্টারে অবস্থিত হ্যামার স্ট্রেংথ জিমেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আগামী ২৬ আগষ্ট এই ব্যতিক্রমি আয়োজনের দিন নির্ধারিত হলেও প্রতিযোগিতার জন্য এখন থেকেই ব্যাপক প্রস্তুতি শুরু করেছে আয়োজক হ্যামার স্ট্রেংথ জিম কর্তৃপক্ষ। জিম কর্তৃপক্ষ জানিয়েছে মুল প্রতিযোগিতা দুই মাস পরে অনুষ্ঠিত হলেও প্রতিযোগিতার জন্য অংশগ্রহনকারীদের আগে থেকেই প্রস্তুতি নিতে হয়। তাই প্রতিযোগিদের সুবিধার্থে আগেভাগেই প্রতিযোগিতার জন্য হ্যামার স্ট্রেংথ প্রস্তুতি শুরু করেছে।

চট্টগ্রামে অবস্থিত আন্তর্জাতিক ব্র্যান্ড জিম হ্যামার স্ট্রেংথ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামে প্রথমবারের মতোই জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিষ্টার হ্যামার স্ট্রেংথ, মিষ্টার হ্যান্ডসাম, মিষ্টার লুজার প্রতিযোগিতা। প্রতিযোগিতার মুল পর্ব অনুষ্ঠিত হবে আগামী ২৬ আগষ্ট।

Hammer-02
মিষ্টার হ্যান্ডসাম, মিষ্টার লুজার প্রতিযোগিতা শুরু হচ্ছে চট্টগ্রামে।

হ্যামার স্ট্রেংথ জিমের সদস্যরাই এই প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ পাবে। সারাদেশের যে কেউ ইচ্ছে করলে হ্যামার স্ট্রেংথ-এর সদস্যপদ গ্রহন করে প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবে। রুম্মান আহাম্মদ জানান, শরীর চর্চার মাধ্যমে শরীরের অতিরিক্ত মেদ কমিয়ে যারা শরীরের সর্বোচ্চ ওজন কমাতে পারবেন তিনি মিষ্টার লুজার, শরীর চর্চার মাধ্যমে যে সুন্দর শরীর গঠন করতে পারবেন তিনি মিষ্টার হ্যান্ডসাম এবং সার্বিক বিবেচনায় একজন পরিপূর্ণ সুন্দর শরীর গঠন করে নির্বাচিত হবে মিষ্টার হ্যামার স্ট্রেংথ।

প্রতিযোগিতার বিচারক হিসেবে থাকবেন শরীর গঠন করে এশিয়াখ্যাত বডি বিল্ডার সাবেক মিষ্টার বাংলাদেশ হিটম্যান হার্ট এবং চট্টগ্রামের প্রথম দৈনিক ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক। এ ছাড়া দেশের নামি কয়েকজন বডি বিল্ডার প্রতিযোগিতার বিচারক হিসেবে উপস্থিত থাকবেন। প্রতিযোগিতার বিজয়ীদের জন্য নগদ প্রাইজমানির পাশাপাশি থাকবে আকর্ষনীয় পুরস্কার।

দিনব্যাপী জমকালো নানা আয়োজনের মধ্যে দিয়ে এই প্রতিযোগিতা সমগ্র চট্টগ্রামেই ব্যাপক সাড়া ফেলবে বলে আশা প্রকাশ করে হ্যামার স্ট্রেংথ জিম-এর চেয়ারম্যান রুম্মান আহাম্মেদ। মিষ্টার হ্যান্ডসাম, মিষ্টার লুজার এবং মিষ্টার হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতার পর আগামী নভেম্বরে দেশ ব্যাপী আলোড়ন সৃষ্টিকারী এবং চট্টগ্রামে প্রথমবারের মতো মিষ্টার চট্টগ্রাম নামে প্রথম বডি বিল্ডিং প্রতিযোগীতার আয়োজন করা হবে বলে হ্যামার স্ট্রেংথ কর্তৃপক্ষ জানিয়েছে।

চট্টগ্রামের প্রথমবারের মতো মিষ্টার হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা গিয়ে বন্দরনগরীর বডি বিল্ডার ও সাধারণ জিম মেম্বারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। প্রতিযোগিতায় অংশ নিতে হ্যামার স্ট্রেংথ-এর সদস্য হতে ভিড় করছে চট্টগ্রামের তরুনরা।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন