অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দেশে আল্লাহর গজব পড়েছে : এরশাদ

2
.

গুম-খুন এবং প্রাকৃতিক দুর্যোগের কথা উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে আল্লাহর গজব পড়েছে। শুক্রবার সিলেটের ওসমানীনগরে বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করতে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

এরশাদ বলেন, দেশের মানুষ ভালো নেই। চারদিকে শুধু গুম-খুন। দিন শুরু হয় খুনের খবর দিয়ে। ঘরে ঘরে গুম-খুনের আতঙ্ক বিরাজ করছে। দেশে আল্লাহর গজব পড়েছে। এ জন্য বন্যা হচ্ছে, পাহাড় ধস হচ্ছে, মানুষ মরছে। রাহাজানি আর ঘুষ ছাড়া কিছু নেই। স্বজন হারানোর বেদনা যার প্রিয়জন হারায় সে ছাড়া কেউ জানে না। হারানো মানুষের পরিবার কষ্টে দিন পার করছে। এ অবস্থা থেকে দেশকে মুক্ত করতে হবে।

জাপার শাসনামলের কথা উল্লেখ করে এরশাদ বলেন, আমাদের শাসন আমলে কেউ খুন হননি, গুমও হননি। মানুষ খুন করে ক্ষমতায় থাকতে চাইনি বলে ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম।

তিনি রাজনৈতিক দলগুলোর উদ্দেশ্যে বলেন, রাজনীতি সারা বছর করতে পারবেন। এখন এই অসহায় মানুষের পাশে দাড়াঁন। রাজনীতি করতে হলে মানুষের কাছে আসতে হবে। মানুষের কষ্ট লাঘবের চেষ্টা করতে হবে। দুর্গত মানুষগুলো ঠিকমত ত্রাণসামগ্রী পাচ্ছে না, এ নিয়ে আন্দোলন করুন। বন্যায় ফসল হারিয়ে মানুষ আজ নিঃস্ব, চরম দুর্ভোগে সবাই। আসুন আমরা সবাই এসব অসহায় মানুষের পাশে দাড়াঁই।

এসময় জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু এমপি, কাজী ফিরোজ রশিদ এমপি, সুনীল শুভ রায়, মেজর (অবসরপ্রাপ্ত) খালেদ আখতার, সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী, মুমিন চৌধুরী বাবু এবং ওসমানীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ময়নুল হক চৌধুরীসহ জাপার কেন্দ্রীয় ও জেলা নেতারা উপস্থিত ছিলেন।

এরশাদ বন্যাকবলিত পাঁচ হাজার পরিবারের মধ্যে জাতীয় পার্টির পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

২ মন্তব্য
  1. Oli Ahmed বলেছেন

    দেশে আল্লাহর গজব পড়েছে সেটা ঠিক আছে তবে এরশাদ চাচার উপর গজবটা বেশী নাজীল হয়েছে।

  2. AK Azad বলেছেন

    জনগণের জন্য এই লম্পট ও গজব