অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে ওয়েল লাইফ স্টাইল শো-রুম উদ্বোধন

0
CDA Chairman Well life Style Pic-17-06-16.rtf
ওয়েল পার্ক রেসিডেন্সে ওয়েল লাইফ স্টাইলের শো রুম উদ্বোধন করছেন দৈনিক আজাদী সম্পাদক এম. এ মালেক ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম

ফ্যাশন সচেতন জনগোষ্ঠীর চাহিদা মেটাতে শো-রুমে এসে নির্ঝঞ্ঝাট পরিবেশে কিংবা ঘরে বসে অনলাইনে কেনাকাটার সুযোগ করে দিতে ওয়েল গ্রুপের নতুন সংযোজন ওয়েল লাইফ স্টাইল।

শুক্রবার সকাল ওয়েল গ্র“পের অঙ্গপ্রতিষ্ঠান ওয়েল পার্ক রেসিডেন্সের নিচতলায় ওয়েল লাইফ স্টাইলের উদ্বোধন করেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক। উদ্বোধন কালে তিনি বলেন, ওয়েল গ্রুপ দেশের একটি স্বনামধণ্য ও অন্যতম শীর্ষ স্থানীয় শিল্পগ্রুপ। দেশের অর্থনৈতিক অগ্রগতিতে এ গ্রুপের রয়েছে অসামান্য অবদান। ওয়েল গ্রুপের পণ্য সবসময় তাদের গ্রুপের নামের সুবিচার করে আসছে।

ব্যাবসার পাশাপাশি এ গ্রুপ জনসেবামূলক কাজও পরিচালনা করে থাকে। যুগের চাহিদার সাথে তাল মিলিয়ে ওয়েল গ্রুপ নতুন নতুন সিদ্ধান্ত গ্রহন করে আসছে। ওয়েল লাইফ স্টাইল তারই ধারাবাহিকতার অংশ। ওয়েল লাইফ স্টাইল আধুনিক ফ্যাশন সচেতন মানুষের চাহিদা পূরণে তাদের সর্বোচ্চ অবদান রাখতে সক্ষম হবে বলে আমি আশাবাদী।

উদ্বোধনী অনুষ্ঠানে ওয়েল গ্রুপের প্রতিষ্ঠাতা ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, স্বাধীন বাংলাদেশের যাত্রা শুরুর প্রথম দিক থেকেই বেসরকারী উদ্যোক্তা হিসেবে ওয়েল গ্রুপ মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে বিশেষ অবদান রেখে আসছে। দেশের অর্থনৈতিক অগ্রগতির সাথে সাথে মানুষের জীবন যাত্রার মান বৃদ্ধি পাচ্ছে দিন দিন। মানুষের খাদ্যাভ্যাস থেকে শুরু করে আবাসন, পোশাক, পরিচ্ছদে ব্যাপক পরিবর্তন এসেছে।

ওয়েল গ্রুপ যুগের সাথে তাল মেলাতে চট্টগ্রামের জীবন যাত্রার মান উন্নয়নে সময়োচিৎ সিদ্ধান্ত নিয়ে আসছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক আজাদী পরিচালক ওয়াহেদ মালেক, মিডিয়া ব্যাক্তিত্ব ওয়েল গ্রুপের সিইও সৈয়দ নুরুল ইসলাম, ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু, ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ নজরুল ইসলাম, সৈয়দ তারেকুল ইসলাম, মো. আবু সুফিয়ান, মঞ্জুরুল আলম, ওয়েল পার্ক রেসিডেন্সের জেনারেল ম্যানেজার এম এ মনছুর, সংগঠক ও তরুন রাজনীতিবিদ কে বি এম শাহজাহান, মো. শওকত প্রমুখ।

ওয়েল লাইফ স্টাইলে প্রথম ক্রেতা ছিলেন মিডিয়া ব্যাক্তিত্ব কাজী জেসিন।