বিরোধী নেতাকর্মীদের দমনের লক্ষে সাঁড়াশি অভিযান-আমীর খসরু

0
CTG BNP-17-06-16
নগরীর মেহেদীবাগস্থ নিজ বাসায় নগর বিএনপির আলোচনা সভায় বক্তব্য রাখছেন আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার সাঁড়াশি অভিযানের নামে জঙ্গিবাদ নির্মূল করার কথা বলে গণগ্রেফতার করে গণহয়রানী করছে। প্রকৃত পক্ষে তাঁরা বিরোধীদলের নেতাকর্মীদের দমনের লক্ষে কাজ করছে। এমন কি অনেক নিরিহ লোকজনকেও গ্রেফতার করছে। পবিত্র রমজানের দিনেও বিরোধীদলের নেতাকর্মীরা বাসায় থাকতে পারছেনা, ইফতার, সেহেরীও ঠিক মত করতে পারছে না।

তিনি শুক্রবার বিকালে মেহেদীবাগস্থ বাসভবনে চট্টগ্রাম মহনগর বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভায় এ বক্তব্য দেন। সভায় আগামী ২৪ জুন ইফতার মাহফিল ও আলোচনা সভা সফল করার বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়।

সভায় আমীর খসরু আরো বলেন, আওয়ামীলীগ অবৈধ ক্ষমতা দখলে রাখার জন্য প্রশাসনের কিছু অতি উৎসাহী দলীয় কর্মকর্তাদের নগ্নভাবে ব্যবহার করছে।

তিনি আরো বলেন, সারাদেশে একের পর এক খুনের ঘটনা ঘটে গেলেও সরকার এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারছে না। চট্টগ্রামে পুলিশ সুপারের স্ত্রী হত্যাকারীদের এখনও পর্যন্ত গ্রেফতার করতে পারেনি। দেশ সন্ত্রাসীদের অভয়্যারণ্যে পরিণত হয়েছে। এই অবস্থা থেকে জনগণ মুক্তি চায়।

প্রস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, আবুল হাসেম বক্কর, মহানগর বিএনপির সহ-সভাপতি সামশুল আলম, আবু সুফিয়ানসহ ১১ থানা বিএনপির সভাপতি,সাধারণ সম্পাদক ও অঙ্গ সংগঠনের মহানগর সভাপতি,সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন