নগরীতে ৬ তলা ভবন থেকে পড়ে শিশু গৃহকর্মী নিহত, গৃহকর্ত্রী আটক

0
.

চট্টগ্রামে রিমা প্রকাশ লিমা (১৪) নামে এক শিশু গৃহকর্মী ৬ তলা ভবন থেকে পড়ে মৃত্যু হয়েছে। ঘটনায় সন্দেহভাজন হিসেবে গৃহকর্ত্রীকে আটক করা হয়েছে।

আটক শাহেদা আক্তার (৩২) বায়েজিদ বোস্তামী থানার ডিওএইচএস এলাকার মো. বখতেয়ারের স্ত্রী বলে জানিয়েছে পুলিশ। কক্সবাজারের চকরিয়া এলাকার লিমা আক্তার (১৪) দুই বছর ধরে প্রবাসী বখতেয়ারের বাসায় কাজ করতো।

আজ সোমবার সকালে ৬ তলার ছাদ থেকে লিমা পড়ে যায় দাবি করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান শাহেদা। হাসাপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আটক গৃহকর্তৃকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. মহসিন। তিনি জানান, বাসার লোকজন দাবি করছে ছাদে কাপড় শুকাতে গিয়ে পা পিছলে নিচে পড়ে গেছে মেয়েটি। তবে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি-সে কি আসলেই পড়ে গেছে, না আত্মহত্যা করেছে নাকি অন্য কোনো ঘটনা আছে। আমরা গৃহকর্তী শাহেদা আক্তারকে জিজ্ঞাসাবাদ করছি। তার স্বামী বাসায় ছিলেন না। তবে রিমার বিস্তারিত কোন পরিচয় পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন