অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

0
.

রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত সীতাকুণ্ডের বাড়বকুণ্ডস্থ মকুবুলুর রহমান জুট মিলের নৈশ প্রহরী ইব্রাহিম খলিল (৫৩) এর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ভোর রাতে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে তিনি মারা যান।

পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক এ খবর নিশ্চিত করেছেন।

স্থানীয় সুত্রে জানাগেছে, গত বুধবার রাতে পৌনে ১২টার দিকে কর্মস্থল থেকে বাড়বকুণ্ডের নতুনপাড়া বাড়ীতে ফেরার পথে মুছা কলোনীর কলা বাগান এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা ইব্রাহিম খলিলের উপর হামলা চালায়। তাকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে। তাকে প্রথমে সীতাকুণ্ড স্বাস্থ কেন্দ্রে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে গতকাল বৃহস্পতিবার রাতে অস্ত্রোপচারকালে অতিরিক্ত রক্তক্ষয়ে মারা যান ইব্রাহিম খলিল।

নিহত ইব্রাহিম খলিলের পিতার নাম ছিদ্দিকুর রহমান। গ্রামের বাড়ী সন্দ্বীপ উপজেলায়। তবে বেশ কয়েক বছর আগে বাড়বকুণ্ডের নতুন পাড়া এলাকায় বাড়ী বানিয়ে বসবাস করছেন। তার দুই সন্তান রয়েছে।

বাড়বকুণ্ড ইউনিয়নের চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজি পাঠক ডট নিউজকে বলেন, এলাকার কিছু বখাটে খলিলুর রহমানকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। পুলিশকে নিয়ে সকালেএ ব্যাপারে অনুসন্ধান চালাচ্ছি। ইতোমধ্যে কারা এ ঘটনা ঘটিয়েছে তা চিহিৃত করা গেছে। আজ কালের মধ্যে ক্লু উদঘাটন করা সম্ভব হবে। হয়তো বাখাটেদের আড্ডা দিতে বাধা দেয়ায় তারা এ ঘটনা ঘটিয়েছে। তিনি জানান, এটি জানান, এটি ডাকাতি কিংবা ছিনতাইয়ের ঘটনা না।

সীতাকুণ্ড থানার ওসি তদন্ত মোজাম্মেল হক জানান, হামপাতালে খলিলুর রহমানের মৃত্যু হয়েছে। আমরা ঘটনা শুনে এলাকায় গিয়ে তদন্ত করেছি। তার স্বজনরা লাশ পোস্টমর্টেম নিয়ে ব্যস্ত। তারা আসলে মামলা হওয়ার পর তদন্ত শুরু হবে।