চট্টগ্রাম বিমান বন্দরে আটক ৪ পাচারকারীর ৪ লাখ টাকা জরিমানা

0
bimanbndr
শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর। ফাইল ছবি।

বিদেশে নেয়ার কথা বলে প্রতারণারকালে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক ৪ দালালকে ৪ লাখ টাকা জরিমানা এবং বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

তারা হলেন-ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা আবদুল হালিম (৪১),মাদারীপুরের মো. মনির ফরাজী (৩৫), খুলনার আশরাফুর রহমান (২৫), টাঙ্গাইলের হারুণ সিকদার (৩৮)। তাদের প্রত্যেকে এক লাখ টাকা করে জরিমানার পাশপাশি এক বছর, ছয় মাস, তিন মাস, মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার দুপুরে তাদের এ জরিমানার নির্দেশ দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান

এর আগে রবিবার রাতে তুরস্ক পাঠানোর কথা বলে প্রতারণার অভিযোগে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৪ দালালকে আটক করে পুলিশ।

নির্বাহি ম্যাজিষ্ট্রেট তাহমিলুর রহমান পাঠক নিউজকে জানান, সংঘবদ্ধ চক্রটি সাতজন যুবককে তুরস্ক হয়ে গ্রিস পাঠানোর কথা বলে জাল ভিসা, পাসপোর্ট তৈরি করে। পরে ঢাকা থেকে চট্টগ্রাম আনে। এরপর বিমানবন্দরে যাত্রীর সঙ্গে থাকা এক হাজার ডলারও নিয়ে নিতে চাইলে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এসময় আনসার সদস্যদের সহযোগিতায় তাদের আটক করা হয়।

তাদের বৈদেশিক কর্মসংস্থান ও অভিবাসী আইন ২০১৩ অনুযায়ী এক লাখ টাকা করে জরিমানা এবং বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে বলে তিনি জানান ।

 

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন