অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে ট্রেনে কাটা পড়েই মারা যান স্বেচ্ছাসেবকলীগ নেতা শহীদ

0

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

স্বেচ্ছাসেবক লীগ নেতা শহীদুল ইসলাম শহীদ।

সড়ক দুর্ঘটনা নয়, মীরসরাই স্বেচ্ছাসেবক লীগ নেতা শহীদুল ইসলাম শহীদ (৩৪) মারা গেছেন ট্রেনের নীচে কাটা পড়ে। রেলওয়ে কর্তৃপক্ষ নিহতের পরিবার শনিবার বিকালে এ খবর নিশ্চিত করেছেন।

এর আগে সকালে দুর্ঘটনার পর মীরসরাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ হাসান জানিয়েছিলেন শহীদুল ইসলাম শহীদ বারৈয়ার হাট পৌর সভা এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান। তার বক্তব্যের ভিক্তিতে এ নিয়ে পাঠক ডট নিউজের সংবাদের তথ্য বিভ্রাট ঘটে।

জানাগেছে, শনিবার (৫ আগষ্ট) সকাল ৯ টার সময় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের বারইয়ারহাট পৌরসভা এলাকার উত্তর বাজারের কাঠ মার্কেট এলাকায় ট্রেনের নীচে কাটাপড়ে মারা যান শহীদুল ইসলাম শহীদ।

তিনি উপজেলার ৪ নম্বর ধুম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ছিলেন। শহীদ উপজেলার ধুম ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাহেরপুর গ্রামের ওয়ারেছ ড্রাইভার বাড়ির মৃত ওয়ারেছ ড্রাইভারের দ্বিতীয় পুত্র, সে দুই কন্যা সন্তানের জনক। বিকাল ৩ টার সময় তাকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নিহতের মামা আশরাফ উদ্দিন জানান, রেলওয়ে পুলিশ থেকে আমাকে ফোন করে জানানো হয় শহীদের মুঠোফোনে আমার নাম্বারটি মামা নামে সেইভ করা রয়েছে এবং আমি তাকে চিনি কিনা? পরবর্তীতে আমি আমার ভাগিনা বলে রেলওয়ে পুলিশকে বিষয়টি নিশ্চিত করলে তারা পরিবারকে লাশ বুঝিয়ে দেন।

সীতাকুণ্ড-ফেনী রেলওয়ের উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী সাইফ উল্ল্যাহ জানান, ঢাকা-চট্টগ্রাম রেললাইনের বারৈয়ারহাট এলাকায় শনিবার সকালে এক ব্যক্তি ট্রেনে কাটা পড়ে মারা যায়। পরবর্তীতে তার পরিবারকে বিষয়টি অবহিত করা হয়।